Coronavirus (করোনাভাইরাস) mopnews ক্রিকেট (Cricket) খেলাধুলা

করোনায় প্রাণ হারালেন আরেক জনপ্রিয় ক্রিকেটার

স্পোর্টস ডেস্ক : মধ্য এপ্রিলে করোনায় প্রথম ক্রিকেটার হিসেবে প্রাণ দিয়েছিলেন পাকিস্তানের সাবেক ঘরোয়া ক্রিকেটার জাফর সরফরাজ। এবার করোনায় প্রাণ হারালেন আরেক সাবেক ক্রিকেটার। রিয়াজ শেখ নামের সাবেক এই ক্রিকেটার গতকাল মঙ্গলবার করোনায় মারা যান। মৃত্যুকালে তাঁর বয়স ছিল ৫১ বছর।

রিয়াজের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন পাকিস্তানের সাবেক উইকেটরক্ষক ব্যাটসম্যান রশিদ লতিফ। সামাজিক যোগাযোগমাধ্যম টুইটারে তিনি জানিয়েছেন এ খবর।


পাকিস্তানের ঘরোয়া ক্রিকেটের পরিচিত মুখ ছিলেন লেগস্পিনার রিয়াজ শেখ। ১৯৮৭ সাল থেকে ২০০৫ সাল পর্যন্ত এই সাবেক ক্রিকেটার ৪৩টি প্রথম শ্রেণি ও ২৫টি লিস্ট এ ম্যাচ খেলেছিলেন। দুই ফরম্যাট মিলিয়ে ১৪৬ উইকেটের পাশাপাশি ২ হাজারের বেশি রান করেছেন তিনি।

ক্রিকেট ক্যারিয়ার শেষে কোচিং পেশায় যোগ দিয়েছিলেন করাচির ক্রিকেটার রিয়াজ। মঈন খানের ক্রিকেট একাডেমিতে শুরু থেকে কোচিং এর দায়িত্বে ছিলেন রিয়াজ। ‘ক্রিকেট পাকিস্তান’-এর প্রতিবেদনের বরাতে জানা যায়, করোনায় আক্রান্ত ছিলেন রিয়াজ। চিকিৎসা চলছিল, কিন্তু শেষ পর্যন্ত প্রাণঘাতী এই ভাইরাসের সঙ্গে পেরে উঠেননি।

এ নিয়ে পাকিস্তানের তিনজন ক্রিকেটার করোনায় আক্রান্ত হলেন। জাফর সরফরাজ ৫০ বছর বয়সে এপ্রিলে করোনায় মারা যান। এছাড়া পাকিস্তান জাতীয় দলের সাবেক ওপেনার তৌফিক উমরেরও করোনা পজিটিভ ধরা পড়েছে। তবে তিনি নিজ বাড়িতে কোয়ারেন্টাইনে থেকে চিকিৎসা নিচ্ছেন।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : http://bit.ly/2FQWuTP

আরও পড়ুন

সুস্থ হলেন আরও ১,৯৫৩ জন করোনা রোগী

mdhmajor

ইংল্যান্ড বনাম পাকিস্তান সিরিজের সূচি ঘোষণা করেছে ইসিবি

Mohammad Al Amin

গত ২৪ ঘন্টায় বাংলাদেশে করোনায় আরও ৫৫ জনের মৃত্যু

mdhmajor

গত ২৪ ঘন্টায় ৩০২৭ জনের দেহে করোনা শনাক্ত, মোট ১৬৮,৬৪৫

Shamim Reza

সাত দেশ ছাড়া সব দেশের ফ্লাইট বাংলাদেশে নিষিদ্ধ

globalgeek

লক্ষ্মীপুরে ২৪ ঘণ্টায় নতুন ২২ জনের করোনা শনাক্ত

azad