Views: 166

জাতীয়

করোনায় বিএনপি নেতা এ কে এম মোশাররফের হোসেনের মৃত্যু

জুমবাংলা ডেস্ক : করোনায় আক্রান্ত হয়ে বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা কাউন্সিলের অন্যতম সদস্য, সাবেক সংসদ সদস্য এ কে এম মোশাররফ হোসেন মৃত্যুবরণ করেছেন।শনিবার (১৭ অক্টোবর) রাতে বিএনপির ভাইস চেয়ারম্যান ডা. এজেডএম জাহিদ হোসেন বিষয়টি নিশ্চিত করেন।

ডা. এজেডএম জাহিদ হোসেন জানান, রাজধানীর ল্যাব এইড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আজ রাত সাড়ে আটটার দিকে তার মৃত্যু হয়। তিনি করোনা পজেটিভ ছিলেন। এ ছাড়াও, তিনি দীর্ঘদিন ধরে নানা রোগে ভূগছিলেন।


এ কে এম মোশাররফ হোসেনের মৃত্যুতে গভীর শোক জানিয়েছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। তিনি একেএম মোশারফ হোসেনের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর শোক ও সমবেদনা জানান।

একেএম মোশাররফ হোসেন ময়মনসিংহ জেলা বিএনপির সাবেক সভাপতি হিসেবে দায়িত্ব পালনের পাশাপাশি বিভিন্ন সামাজিক সংগঠনরে সঙ্গে জড়িত ছিলেন। তিনি ১৯৯৬ এবং ২০০১ সালে ময়মনসিংহ-৫ থেকে বাংলাদেশ জাতীয়তাবাদী দলের প্রার্থী হিসেবে সংসদ সদস্য নির্বাচিত হয়েছিলেন এবং বিএনপি সরকারের আমলে জ্বালানি ও খনিজ সম্পদ প্রতিমন্ত্রী হিসেবে দায়িত্ব পালন করেছেন।

তিনি গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সচিবের দায়িত্বও পালন করেন। এছাড়াও তিনি দৈনিক দিনকালে ব্যবস্থাপনা পরিচালকের দায়িত্ব পালন করেন।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

তেজগাঁও থেকে প্রতারক চক্রের প্রধান গ্রেফতার

Shamim Reza

দেশে কোনও মানুষ অনাহারে নেই : কৃষিমন্ত্রী

azad

দেশে কমল করোনায় মৃত্যু ও আক্রান্তের সর্বশেষ তথ্য

Shamim Reza

বিমানবন্দরে ৬৮ টি স্বর্ণবার আটক

Shamim Reza

মেহেরপুরে সমাজসেবা অফিসের কর্মচারীকে কুপিয়ে হত্যা

azad

সন্ধ্যা ৬টা নাগাদ নিম্নচাপটি উপকূল অতিক্রম করতে পারে

azad