Coronavirus (করোনাভাইরাস) গাজীপুর ঢাকা বিভাগীয় সংবাদ

করোনায় মারা গেলেন মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রীর স্ত্রী

জুমবাংলা ডেস্ক : প্রাণসংহারী করোনাভাইরাসের কাছে হেরেই গেলেন মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হকের স্ত্রী লায়লা আরজুমান্দ বানু লিলি।

আজ সোমবার সকাল পৌনে আটটার দিকে সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭১ বছর।

মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয়ের এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য নিশ্চিত করা হয়।


করোনায় আক্রান্ত হয়ে গত ১৩ জুন মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক ও তার স্ত্রী লায়লা আরজুমান্দ বানু লিলি সিএমএইচে ভর্তি হন। মন্ত্রী ইতিমধ্যে সুস্থ হয়ে বাসায় ফিরে যান। কিন্তু অবস্থা গুরুতর হওয়ায় সিএমএইচে চিকিৎসাধীন ছিলেন স্ত্রী লায়লা আরজুমান্দ বানু।

মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয়ের বিজ্ঞপ্তিতে জানানো হয়, আজ বাদ আসর গাজীপুর সিটি করপোরেশন কেন্দ্রীয় কবরস্থানসংলগ্ন মাঠে মরহুমার জানাজা অনুষ্ঠিত হবে।

লায়লা আরজুমান বানু ১৯৪৯ সালের ৬ জানুয়ারি গাজীপুরের এক সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্মগ্রহণ করেন। ১৯৭৪ সালের ১৬ এপ্রিল মুক্তিযোদ্ধা কমান্ডার আ ক ম মোজাম্মেল হকের সঙ্গে বিয়ে হয় তার। তিনি দুই মেয়ে, এক ছেলে এবং ছয় নাতি-নাতনিসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : http://bit.ly/2FQWuTP


আরও পড়ুন

বিপদসীমার ৩৮ সেন্টিমিটার ওপরে তিস্তার পানি

Saiful Islam

করোনার টিকার জন্য যে কারণে কাঁকড়ার নীল রক্ত দরকার

Shamim Reza

যে ওষুধে করোনায় সুস্থের হার বাড়ছে বাংলাদেশে

Shamim Reza

হোম কোয়ারেন্টিনে বিষপান, নারী পুলিশ সদস্যের মৃত্যু

Shamim Reza

মানুষের লাশের সাথে ভাসছে ডলফিন ও গরুর মরদেহ

Shamim Reza

এখনও নিয়ন্ত্রণে আনা সম্ভব করোনা: বিশ্ব স্বাস্থ্য সংস্থা

Saiful Islam