Views: 153

Coronavirus (করোনাভাইরাস) জাতীয়

করোনায় মারা যাওয়া ১১ জনের সাতজন পুরুষ


জুমবাংলা ডেস্ক : গত ২৪ ঘণ্টায় দেশে করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে আরও ১১ জনের মৃত্যু হয়েছে। এর মধ্যে পুরুষ সাতজন ও চারজন নারী। এ নিয়ে দেশে মোট মৃতের সংখ্যা দাঁড়ালো ৮ হাজার ২৮৫ জন। নতুন করে ৪৪৬ জন শনাক্তসহ দেশে মোট শনাক্তের সংখ্যা দাঁড়িয়েছে ৫ লাখ ৪১ হাজার ৩৮ জন।


সোমবার দুপুরে করোনা ভাইরাসের বিষয়ে স্বাস্থ্য অধিদফতরের প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, এ সময়ের মধ্যে সুস্থ হয়েছেন ৬৪১ জন। এ নিয়ে দেশে মোট সুস্থ হয়েছেন ৪ লাখ ৮৭ হাজার ৭০ জন।

বাংলাদেশে গত ৮ মার্চ প্রথম করোনা ভাইরাসের রোগী শনাক্ত হলেও প্রথম মৃত্যুর খবর আসে ১৮ মার্চ। দিন দিন করোনা রোগী শনাক্ত ও মৃতের সংখ্যা বাড়ায় নড়েচড়ে বসে সরকার।

ভাইরাসটি যেন ছড়িয়ে পড়তে না পারে সেজন্য শিক্ষা প্রতিষ্ঠানসহ সব সরকারি-বেসরকারি অফিস বন্ধ ঘোষণা করা হয়। করোনার বর্তমান পরিস্থিতির মধ্যেই ৩১ মে থেকে দেশের সরকারি-বেসরকারি অফিস খুলে দেওয়া হয়েছে। তবে কয়েক ধাপ বাড়ানোর পর ১৪ ফেব্রুয়ারি পর্যন্ত শিক্ষা প্রতিষ্ঠানে ছুটি ছিল। সেই ছুটি ২৮ ফেব্রুয়ারি পর্যন্ত বাড়ানো হয়েছে।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

শ্রীলংকা সফর শেষে দেশে ফিরেছেন বিমান বাহিনী প্রধান

mdhmajor

জিয়াউর রহমান ২৫ ও ২৬ মার্চ মানুষ হত্যা করেছে: প্রধানমন্ত্রী

Saiful Islam

পাবনা নার্সিং কলেজে ছাত্র-ছাত্রী ভর্তি কার্যক্রম অনুমোদন

azad

সিআইডির পরীক্ষায় জানা গেল বাগানটি গাঁজার

Shamim Reza

নওগাঁয় আন্তর্জাতিক নারী দিবস পালিত

azad

নারী উদ্যোক্তা উন্নয়নে প্রশিক্ষণ দিবে ক্ষুদ্র ও কুটির শিল্প প্রশিক্ষণ ইনস্টিটিউট

azad