Coronavirus (করোনাভাইরাস) ঢাকা বিভাগীয় সংবাদ

করোনায় মৃত বৃদ্ধার লাশ দাফন করলেন যুবদল নেতা



জুমবাংলা ডেস্ক : নারায়ণগঞ্জের বন্দরের লক্ষণখোলা এলাকায় করোনা আক্রান্ত হয়ে রোকেয়া বেগম (৭৫) নামে এক বৃদ্ধার মৃত্যু হয়েছে। তার দাফন সম্পন্ন করেন নারায়ণগঞ্জ মহানগর যুবদলের সভাপতি ও ১৩নং ওয়ার্ড কাউন্সিলর মাকছুদুল আলম খন্দকার খোরশেদ।

রোকেয়া বেগম বন্দরের লক্ষণখোলা এলাকার প্রয়াত ন্যাপ নেতা মেজবাহউদ্দিন আহমেদ মিলনের স্ত্রী ও নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমানের জ্যাঠা শাশুড়ি।


জানা গেছে, রোকেয়া বেগম ২ বছর ধরে অসুস্থ ছিলেন। কয়েক দিন ধরে জ্বর-ঠাণ্ডা থাকায় তার করোনা পরীক্ষা করা হয়। ১৭ এপ্রিল করোনা পরীক্ষায় পজিটিভ আসে। পরে রাজধানী কুয়েত মৈত্রী হাসপাতালে তাকে ভর্তি করা হয়। বৃহস্পতিবার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

শুক্রবার হাসপাতাল থেকে তার লাশ নারায়ণগঞ্জের বন্দরের লক্ষণখোলা এলাকায় আনা হয়। এরপর লাশ দাফনের জন্য মাকছুদুল আলম খন্দকার খোরশেদকে খবর দেয়া হয়। তিনি কয়েকজন স্বেচ্ছাসেবী নিয়ে লক্ষণখোলা কবরস্থানে লাশ দাফন করেন।

নারায়ণগঞ্জ মহানগর যুবদলের সভাপতি ও ১৩নং ওয়ার্ড কাউন্সিলর মাকছুদুল আলম খন্দকার খোরশেদ জানান, নিহতের পরিবারের ইচ্ছায় স্বেচ্ছাসেবক হিরাশিকো, নাইমুল খন্দকার, হাফেজ শিব্বির আনোয়ার হোসেন, সুমন, রাফি, লিটন মিয়াকে নিয়ে কবর খনন ও জানাজা শেষে লাশ দাফন করি।

যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : http://bit.ly/2FQWuTP

আরও পড়ুন

রেড জোন চূড়ান্ত, দেশের যে ৫০ জেলাকে সম্পূর্ণ লকডাউন ঘোষণা

rony

যে দেশে ৩০ দিনে নতুন কোন করোনা আক্রান্ত নেই

Sabina Sami

লাখে ৩০ জন করোনা আক্রান্ত হলেই ওই এলাকা ‘রেড’ জোনে

mdhmajor

বন্দি ঘরে কেমন আছ, অনেক দিন তোমার বুকে ঘুমাই না : করোনা আক্রান্ত বাবাকে মেয়ে

Sabina Sami

সর্দি-জ্বরে মারা গেলেন সীতাকুণ্ড থানার এসআই একরাম

mdhmajor

রেড জোনে করোনা প্রতিরোধে ‘যে কোনো ব্যবস্থা’ নেবে পুলিশ

Sabina Sami