ক্রিকেট (Cricket) খেলাধুলা

করোনায় লকডাউন কলকাতা, শুনশান শহরের ছবি পোস্ট করলেন গৃহবন্দি সৌরভ

স্পোর্টস ডেস্ক: করোনার জেরে কার্যত স্তব্ধ গোটা দেশ। মারণ ভাইরাস রুখতে রবিবার দেশ জুড়ে পালিত হয়েছে জনতা কার্ফু! সোমবার বিকেল পাঁচটা থেকে লকডাউন কলকাতা। করোনা ‘সুনামি’ রুখতে মঙ্গলবার থেকে রাজ্যজুড়ে শুরু লকডাউন। করোনার সংক্রমণ রুখতে ঘরে থাকার পরামর্শ দিয়েছেন চিকিত্সকরা। একই আবেদন করেছেন মুখ্যমন্ত্রীও।

এই লকডাউনে এক লহমায় বদলে গিয়েছে শহর কলকাতার ছবিটা। চেনা কলকাতা যেন হঠাত্ করেই অচেনা ঠেকছে আমজনতার কাছে। কলকাতা মানেই ভিড়ে ঠাসা, রাস্তায় জ্যাম, জনসমাগম। তাইতো কলকাতাকে বলা হয় কল্লোলিনী তিলোত্তমা। সেই তিলোত্তমা আজ খাঁ খাঁ করছে।

প্রাণের শহরে যেন প্রাণ নেই। তাই তো বড়ই অচেনা লাগছে সৌরভ গাঙ্গুলিরও। তাই শুনশান শহরের বেশ কয়েকটি ছবি পোস্ট করে টুইটারে মহারাজ লিখেন, কখনও ভাবিনি আমার শহরকে এইরকম দেখব। সবাই নিরাপদে থাকুন। এই পরিস্থিতি দ্রুত বদলে যাবে, যা হচ্ছে সেটা ভালোর জন্যই। সবাইকে ভালোবাসা

করোনা আতঙ্কে মুম্বইয়ে বোর্ডের হেডকোয়ার্টারও বন্ধ। ঘরোয়া ক্রিকেট বন্ধ। আইপিএল স্থগিত ১৫ এপ্রিল পর্যন্ত। তাই বেহালার বীরেন রায় রোডের বাড়িতেই আপাতত ঘরবন্দি সময় কাটাচ্ছেন বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলিও। কয়েকদিন আগেই তো ইনস্টাগ্রাম পোস্টে লিখেছিলেন, করোনা ভাইরাসের আতঙ্ক চারিদিকে … বিকেল ৫টায় লাউঞ্জে বসে… মনে পড়ছে না, শেষ কবে এই ভাবে ফ্রি বসে থেকেছি।

তথ্যসূত্র: জিনিউজ বাংলা।

যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও। ডাউনলোডকরুন : http://bit.ly/2FQWuTP

আরও পড়ুন

মারা গেলেন ডাকওয়ার্থ-লুইসের উদ্ভাবক লুইস

Sabina Sami

করোনা মোকাবেলায় ইউএস ওপেনের কোর্ট এখন হাসপাতাল

Sabina Sami

অনির্দিষ্টকালের জন্য স্থগিত ঘোষণা চ্যাম্পিয়ন্স লিগ ও ইউরোপা লিগ

Mohammad Al Amin

নিজেকে কোচ হিসেবে দেখতে চাই : হাফিজ

Mohammad Al Amin

বাতিল ঘোষণা করা হয়েছে উইম্বলডন

Mohammad Al Amin

একই দিনে দুটি ক্রিকেট ম্যাচ খেলবে ইংল্যান্ড জাতীয় দল!

Mohammad Al Amin