Views: 60

Coronavirus (করোনাভাইরাস) জাতীয় বিভাগীয় সংবাদ

সিলেট বিভাগে একদিনে করোনায় আক্রান্ত ১১৩ জন

প্রতীকী ছবি

জুমবাংলা ডেস্ক: করোনাভাইরাসে সিলেট বিভাগে গত একদিনে ৪ জনের মৃত্যু হয়েছে। একই সময়ে এ ভাইরাসে নতুন করে আক্রান্ত হয়েছেন ১১৩ জন।

বৃহস্পতিবার স্বাস্থ্য অধিদপ্তরের সিলেট বিভাগীয় কার্যালয় কোভিড-১৯ কোয়ারেন্টাইন ও আইসোলেশনের দৈনিক প্রতিবেদনে এ তথ্য নিশ্চিত করেছেন।

গত একদিনে করোনায় আক্রান্ত হয়ে সিলট বিভাগে মৃত ৪ জনের মধ্যে সকলেই সিলেট জেলার বাসিন্দা ছিলেন। এনিয়ে সিলেট বিভাগে করোনায় মোট মৃত্যু হয়েছে ৩১৯ জনের। এর মধ্যে সিলেট জেলার ২৪৯, সুনামগঞ্জে ২৬, হবিগঞ্জে ১৮, এবং মৌলভীবাজারের ২৬ জন।

স্বাস্থ্য বিভাগের তথ্যমতে বৃহস্পতিবার সকাল পর্যন্ত সিলেট বিভাগে গত একদিনে করোনায় নতুন করে আক্রান্ত হওয়া ১১৩ জনের মধ্যে সিলেট জেলার ৮৫, সুনামগঞ্জের ৪ ও হবিগঞ্জের ১০ ও মৌলভীবাজার জেলার ১৪ জন রয়েছেন। এনিয়ে সিলেট বিভাগে করোনায় আক্রান্ত রোগীর সংখ্যা দাঁড়িয়েছে ১৯ হাজার ৯৪৮ জন। এর মধ্যে সিলেট জেলায় ১২ হাজার ৭১১ জন, সুনামগঞ্জে ২ হাজার ৬৯৮ জন, হবিগঞ্জে ২ হাজার ২৮৪ ও মৌলভীবাজার জেলায় ২ হাজার ২৫৫ জন রয়েছেন।

এদিকে গত একদিনে সিলেট বিভাগে করোনা থেকে নতুন করে সুস্থ হয়ে উঠেছেন ১৪২ জন। সুস্থদের মধ্যে সিলেট জেলার ১৩০, হবিগঞ্জের ১ ও মৌলভীবাজার জেলার ১১ জন রয়েছেন। এ নিয়ে সিলেট বিভাগে করোনা থেকে মোট সুস্থ হওয়া সংখ্যা ১৭ হাজার ৯৪১ জন। এর মধ্যে সিলেট জেলার ১১ হাজার ৫৪১, সুনামগঞ্জের ২ হাজার ৫৭৭, হবিগঞ্জের ১ হাজার ৭৭০ মৌলভীবাজার জেলার ২ হাজার ৬৩ জন রয়েছেন।

অন্যদিকে সিলেট বিভাগের চার জেলায় গত একদিনে করোনায় আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন আরও ১১ জন। এ নিয়ে বর্তমানে মোট ৩০৬ জন করোনায় আক্রান্ত হয়ে হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন,যার মধ্যে সিলেট জেলায় ২৮৭, সুনামগঞ্জের ৪, হবিগঞ্জে ১৩ ও মৌলভীবাজার জেলার ২ জন রয়েছেন। অপরদিকে গত একদিনে সিলেট বিভাগে ৭৯ জনকে নতুন করে হোম কোয়ারেন্টাইনে পাঠানো হয়েছে। এনিয়ে সিলেট বিভাগে বর্তমানে মোট হোম কোয়ারেন্টাইনে আছেন ৯৫৬ জন। এরমধ্যে সিলেট জেলায় ৯৩০ হবিগঞ্জে ৪ ও মৌলভীবাজার জেলায় ২২ জন রয়েছেন। সূত্র: বাসস

আরও পড়ুন

বিচারাধীন মামলার সালিশ থানায়, ওসিকে শোকজ

Saiful Islam

এক টাকায় জমিসহ বসতঘর পাচ্ছেন শতাধিক পরিবার

Saiful Islam

স্বামী বিদেশে, দেশে স্ত্রীর যত অপকর্ম!

Saiful Islam

ঢাকা থেকে কলকাতা যেতে লাগবে সাড়ে ৩ ঘণ্টা!

Shamim Reza

আরও এক মামলায় অভিযুক্ত হচ্ছেন ডা. সাবরিনা, শিগগিরই চার্জশিট

Shamim Reza

ত্ব-হাকে ফিরে পাওয়ায় যা বললেন স্ত্রী

globalgeek