Views: 69

Coronavirus (করোনাভাইরাস)

করোনা আক্রান্ত আসাদুজ্জামান নূর হাসপাতালে ভর্তি


জুমবাংলা ডেস্ক: বরেণ্য অভিনেতা ও সংসদ সদস্য আসাদুজ্জামান নূর করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে রাজধানীর বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালে ভর্তি হয়েছেন। বৃহস্পতিবার রাতে কোভিড-১৯ এ আক্রান্ত হওয়ার রিপোর্ট পান তিনি।

৭৪ বছর বয়সী আসাদুজ্জামান নূর নীলফামারী-২ আসনের সংসদ সদস্য। বর্তমানে তিনি সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য। চারবারের সংসদ সদস্য নূর ২০১৩ সালের শেখ হাসিনার সরকারে সংস্কৃতি মন্ত্রণালয়ের দায়িত্বও পালন করেছিলেন। একইসঙ্গে তিনি মুক্তিযুদ্ধ জাদুঘরের ট্রাস্টি, বাংলাদেশ আবৃত্তি সমন্বয় পরিষদের সভাপতি।


আসাদুজ্জামান নূরের অভিনয় জীবনের শুরু হয় ১৯৭২ সালে ‘নাগরিক’ নাট্যদলের মাধ্যমে। এই নাট্যদলের ১৫টি নাটকে তিনি ৬০০ বারের বেশি অভিনয় করেছেন। অভিনয় দিয়ে মুগ্ধ করেছেন টেলিভিশন ও সিনেমার দর্শকদেরও। টেলিভিশনে তাঁর উল্লেখযোগ্য কাজের মধ্যে রয়েছে ‘এইসব দিনরাত্রি’ (১৯৮৫), ‘অয়োময়’ (১৯৮৮), ‘কোথাও কেউ নেই’ (১৯৯০), ‘আজ রবিবার’ (১৯৯৯) ও ‘সমুদ্র বিলাস প্রাইভেট লিমিটেড’ (১৯৯৯)। রেডিওতে প্রচারিত তাঁর নাটকের সংখ্যা অর্ধশতাধিক। টেলিভিশনের পাশাপাশি তিনি চলচ্চিত্রেও অভিনয় করেছেন। তাঁর অভিনীত উল্লেখযোগ্য চলচ্চিত্র হলো ‘শঙ্খনীল কারাগার’ (১৯৯২) ও ‘আগুনের পরশমণি’ (১৯৯৪)।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

করোনার বিদায়বেলায় নাক ‘সুন্দর’ করার হিড়িক দক্ষিণ কোরিয়ায়

Mohammad Al Amin

করোনা ভ্যাকসিন নেওয়ার পর যা বললেন নওশীন

rony

মৃত্যুশূন্য টানা সপ্তম দিনে চট্টগ্রামে করোনাক্রান্ত ৮৪

azad

শেরপুরে রেপিট এন্টিজেন টেস্ট চালু

azad

সরকারের কারণেই ভ্যাকসিন নিয়ে অনিশ্চয়তা সৃষ্টি হয়েছে: বিএনপি

rony

দেশে গত একদিনে আরও ১৭ জনের প্রাণহানি, নতুন শনাক্ত ৯৭৮

rony