Views: 457

খুলনা বিভাগীয় সংবাদ

করোনা আক্রান্ত চেয়ারম্যান ঘুরে বেড়াচ্ছেন এলাকায়

জুমবাংলা ডেস্ক : সাতক্ষীরার দেবহাটা উপজেলার পারুলিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাইফুল ইসলাম করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। তার বাড়ি লকডাউন করা হয়েছে। তবে তিনি কোয়ারেন্টাইনে বাড়ির মধ্যে না থেকে আসন্ন ইউপি নির্বাচনকে ঘিরে এলাকায় প্রচারনায় ব্যস্ত সময় কাটাচ্ছেন। তিনি বর্তমান চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক।

দেবহাটা উপজেলা নির্বাহী কর্মকর্তা তাছলিমা আক্তার বলেন, চেয়ারম্যান সাইফুল ইসলামের করোনা পজেটিভ রিপোর্ট পাওয়ার পর তার বাড়িটি লকডাউন করে তাকে হোম কোয়ারেন্টাইনে থাকার নির্দেশ দেয়া হয়েছে। কিন্তু কোয়ারেন্টাইন উপেক্ষা করে তিনি বাইরে বেরিয়েছেন জানতে পারার সঙ্গে সঙ্গে তাকে আবারও বাড়িতে ফেরত পাঠানো হয়েছে।

সর্দি কাশি ও জ্বরে আক্রান্ত হওয়ার পর গত বৃহস্পতিবার করোনা পরীক্ষার জন্য দেবহাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে গিয়ে করোনা নমুনা দেন সাইফুল ইসলাম। শনিবার (৬ জুন) সন্ধ্যায় পরীক্ষার রিপোর্টে পজেটিভ হয়।

চেয়ারম্যান সাইফুল ইসলামের বাড়ির পার্শ্ববর্তী পারুলিয়া শিয়াপাড়া মসজিদে করোনা পজিটিভ রিপোর্ট আসার পরও মসজিদে মুসল্লিদের সঙ্গে জোহরের নামাজ পড়েছেন। এ ব্যাপারে কথা বলতে তার সঙ্গে যোগাযোগ করা হলে মোবাইল ফোনে সংযোগ পাওয়া যায়নি।

দেবহাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা. ডবপ্লব কুমার মণ্ডল তার করোনা রিপোর্ট পজেটিভ হওয়ার সত্যতা স্বীকার করে বলেন, সাইফুল ইসলামকে কোয়ারেন্টাইনে থাকতে বলা হয়েছে। একই সঙ্গে পরিবারের অন্য সদস্যদেরও করোনা পরীক্ষার পরামর্শ দেওয়া হয়েছে।

আরও পড়ুন

ওই দেখা যায় শেখ হাসিনার গ্রাম!

Saiful Islam

দিনে ৬ লিটার দুধ দিচ্ছে ৮ মাসের গর্ভবতী বাছুর

Saiful Islam

জীবননগরে করোনায় এক যুবকের মৃত্যু

Shamim Reza

যোগদানের ৫ দিন পর ওসির বদলি

Saiful Islam

পদ্মা নদীতে ধরা পড়ল বাঘাইড় মাছ, দাম ২৬ হাজার

Shamim Reza

নানাবাড়িতে থাকায় বেঁচে যায় পাঁচ বছরের আফসান

rony