Coronavirus (করোনাভাইরাস) বিভাগীয় সংবাদ সিলেট

করোনা আক্রান্ত ছিলেন মৌলভীবাজারে মারা যাওয়া ব্যক্তি

জুমবাংলা ডেস্ক : মৌলভীবাজারের রাজনগরে মারা যাওয়া ব্যক্তি করোনা আক্রান্ত ছিলেন। বিষয়টি রোববার রাতে (৫ এপ্রিল) নিশ্চিত করেছেন মৌলভীবাজারের সিভিল সার্জন ডা. তৌহিদ আহমদ।

তিনি বলেন, ‘ঢাকা থেকে আমাদের বিষয়টি নিশ্চিত করা হয়েছে, রাজনগরে মারা যাওয়া ব্যক্তির কোভিড-১৯ পজিটিভ ছিলো। ফলে এই প্রথম মৌলভীবাজার জেলায় করোনা পজিটিভ শনাক্ত হলো।’

ওই ব্যক্তি শনিবার (৪ এপ্রিল) রাজনগরের টেংরাবাজার ইউনিয়নের আকুয়া গ্রামে করোনা উপসর্গ নিয়ে মারা যান। তিনি মুদি ব্যবসায়ী ছিলেন।


সিভিল সার্জন ডা. তৌহিদ আহমদ জানান, ওই ব্যবসায়ী কমিউনিটি ট্রান্সমিশনে আক্রান্ত হতে পারেন বলে ধারণা করা হচ্ছে। কারণ সম্প্রতি তার কোনও প্রবাসীর সংস্পর্শে যাওয়ার ইতিহাস নাই।

এদিকে সতর্কতার জন্য পুলিশ ডলা, ভাঙ্গারহাট, সৈয়দনগর, আকুয়া ও গনেশপুর গ্রামকে লকডাউন করেছে।

রাজনগর উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. বর্নালি দাস বলেন, বিষয়টি জানার পর আমি, পুলিশ কর্মকর্তা, উপজেলা নির্বাহী অফিসার, ইউপি চেয়ারম্যানসহ সংশ্লিষ্ট সবার সাথে আলোচনা করেছি। জরুরি পদক্ষেপ নেওয়ার জন্য বলেছি। আমার ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে বিষয়টি জানিয়েছি।

রাজনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আবুল হাসেম বলেন, উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা মৃত ব্যক্তি করোনা পজিটিভ হওয়ায় সতর্কতার জন্য পাঁচটি গ্রাম লকডাউন করা হয়েছে।

যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : http://bit.ly/2FQWuTP

আরও পড়ুন

গভীর রাতে ঘরে ঢুকে মা-মেয়েকে কুপিয়ে হত্যা

Shamim Reza

এমপি মোস্তাফিজ পরিবারের ১১ সদস্যসহ করোনা আক্রান্ত

Shamim Reza

বাংলাদেশে করোনা রোগীর সংখ্যা ৬০ হাজার ও মৃত ৮০০ ছাড়াল

mdhmajor

সুস্থ হয়েছেন আরও ৬৪৩ জন করোনা রোগী, মোট ১২,৮০৪

mdhmajor

সস্ত্রীক করোনায় আক্রান্ত গণস্বাস্থ্যের কিট উদ্ভাবক দলের ড. ফিরোজ

azad

গত ২৪ ঘন্টায় বাড়িতেই মারা গেছেন ১৩ জন করোনা রোগী

mdhmajor