Coronavirus (করোনাভাইরাস) জাতীয়

করোনা আক্রান্ত সরকারী চাকরিজীবীদের সুখবর দিলো সরকার

জুমবাংলা ডেস্ক : মহামারি করোনা ভাইরাস (কোভিড-১৯)-এ আক্রান্ত জনপ্রশাসন মন্ত্রণালয়ের কর্মকর্তা-কর্মচারীদের সহায়তার জন্য কুইক রেসপন্স টিম গঠন করা হয়েছে। শৃঙ্খলা-১ শাখার উপসচিব ডা. মো. নুরুল হককে (মোবাইল-০১৭১৭১৩৬৮৬১) টিম লিডার করে পাঁচ সদস্যের টিম গঠন করা হয়েছে।

আজ বুধবার (০৩ জুন) এ সংক্রান্ত আদেশ জারি করেছে জনপ্রশাসন মন্ত্রণালয়।

টিমের কার্যপরিধিতে বলা হয়েছে, জনপ্রশাসন মন্ত্রণালয়ের কোনো কর্মকর্তা-কর্মচারী করোনায় আক্রান্ত হলে উক্ত টিম তার তার পরিবারের সঙ্গে যোগাযোগ করবে। প্রয়োজনে তাদের চাহিদার ভিত্তিতে খাদ্য, ওষুধ, চিকিৎসাসহ অন্যান্য বিষয়ে সার্বিক সহযোগিতা প্রদান করবে।


আক্রান্তদের তথ্য সংগ্রহ করে প্রতিবেদন আকারে যুগ্মসচিব (প্রশাসন) এর নিকট দাখিল করতে বলা হয়েছে।

সিনিয়র সহকারী সচিব (সওব্য-১২ শাখা) মোহাম্মদ আশরাফ উদ্দিন (মোবাইল-০১৮১৫০৯৪৪১২), প্রশাসনিক কর্মকর্তা (প্রশাসন-৩ শাখা) মো. খোকন মিয়া (মোবাইল-০১৭১২৪৯৪৭১৮) এবং অফিস কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক (নাজির) মো. আব্বাস উদ্দিন ও অফিস সহায়ক মো. বেলাল হোসেনকে টিমে রাখা হয়েছে।

জনপ্রশাসন মন্ত্রণালয়ে এর আগে ২৯ মার্চ একটি সেল গঠন করে, সেই সেল বিভিন্ন মন্ত্রণালয় ও বিভাগ থেকে করোনা সংক্রান্ত তথ্য আদান প্রদানের দায়িত্ব পালন করছে।

মন্ত্রণালয়ের কর্মকর্তারা জানান, জনপ্রশাসনের অধীন প্রায় ৮০ জন কর্মকর্তা-কর্মচারী করোনায় আক্রান্ত হয়েছেন এবং মৃত্যু হয়েছে তিন জনের।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : http://bit.ly/2FQWuTP


আরও পড়ুন

গ্রেপ্তার হওয়ার পর ছবিতে দেখুন রিজেন্টের সাহেদকে

mdhmajor

খুন হন পাঠাওয়ের সহপ্রতিষ্ঠাতা ফাহিম, সেদিন তিনি যা বলেছিলেন …

Sabina Sami

নিউইয়র্কে পাঠাওয়ের সহপ্রতিষ্ঠাতা ফাহিম খুন

globalgeek

প্রথম ধাপে ‘সবার শরীরে কার্যকর’ যুক্তরাষ্ট্রের করোনা ভ্যাকসিন

Sabina Sami

র‌্যাব সদর দপ্তরে নেয়া হয়েছে সাহেদকে

mdhmajor

যুক্তরাষ্ট্র একদিনে ৬৩ হাজার করোনা আক্রান্ত

Sabina Sami