Coronavirus (করোনাভাইরাস) ক্যাম্পাস

করোনা আক্রান্ত হয়ে মারা গেলেন ঢাবি অধ্যাপক

জুমবাংলা ডেস্ক : করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের মৃত্তিকা, পানি ও পরিবেশ বিজ্ঞান বিভাগের অধ্যাপক শাকিল উদ্দিন আহমেদ। আজ রবিবার রাত ৮টার দিকে রাজধানীর গ্রীন লাইফ হাসপাতালে আইসিইউতে চিকিৎসাধীন থাকা অবস্থায় মারা যান তিনি। বিশ্ববিদ্যালয় প্রক্টর অধ্যাপক এ কে এম গোলাম রব্বানী এই তথ্য নিশ্চিত করেছেন।


অধ্যাপক এ কে এম গোলাম রব্বানী বলেন, আমরা শোকাহত, আমাদের একজন শিক্ষক আজ করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করলেন। আমরা তার বিদেহী আত্মার শান্তি কামনা করছি।

তিনি বলেন, ‘নিবিড় পরিচর্যা কেন্দ্রে রেখে ভেন্টিলেশনসহ সকল ধরনের চিকিৎসা সুবিধা নিচ্ছিলেন তিনি। তিন দিন পূর্বে প্লাজমা থেরাপিও দেওয়া হয়েছিল। তারপরও তাকে বাঁচানো সম্ভব হয়নি।’

অধ্যাপক শাকিল উদ্দিন আহমেদ বিশ্ববিদ্যালয়ের অমর একুশে হলের পাশে শিক্ষকদের কোয়ার্টার অধ্যাপক আবুল খায়ের ভবনে থাকতেন বলে জানা যায়। তিনি যে ভবনে থাকতেন, ওই ভবনটি আক্রান্ত হওয়ার পর থেকেই লকডাউন করা হয়েছিল। তবে তার বাসার সবাই সুস্থ আছেন বলে জানা গেছে।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : http://bit.ly/2FQWuTP

আরও পড়ুন

আবারও হাইড্রোক্সিক্লোরোকুইনের ব্যবহার বন্ধের ঘোষণা বিশ্ব স্বাস্থ্য সংস্থার

Sabina Sami

এবার করোনার বিরুদ্ধে প্রতিরোধ গড়বে অক্সফোর্ডের টিকা

Sabina Sami

করোনা চিকিৎসায় যত সুখবর

globalgeek

বিশ্বে করোনায় একদিনে আরও প্রায় সাড়ে চার হাজার মানুষের মৃত্যু

Sabina Sami

দেশে উদ্ভাবিত করোনা ভ্যাকসিনের সাফল্য নিয়ে আশাবাদী সংশ্লিষ্ট বিজ্ঞানীরা

mdhmajor

করোনার চার টিকা আসছে!

globalgeek