জাতীয় স্লাইডার

করোনা আক্রান্ত হয়ে মারা গেলেন অতিরিক্ত সচিব


নভেল করোনাভাইরাসে (কোভিড-১৯) আক্রান্ত হয়ে মারা গেছেন কিছুদিন আগেই অবসরোত্তর ছুটিতে যাওয়া (পিআরএল) তথ্য কমিশনের অতিরিক্ত সচিব তৌফিকুল আলম (৫৯) মরা গেছেন। এপ্রিলের শুরুর দিকেই করোনা পজিটিভি হয়েছিলেন কৃষিবিদ তৌফিকুল।

শুক্রবার (২২ মে) সকাল সাড়ে ১০টার দিকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয়েছে তার।

ঢামেক হাসপাতাল পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল এ কে এম নাসির উদ্দিন ও কৃষিবিদ ইনস্টিটিউটের মহাসচিব খাইরুল আলম প্রিন্স তার মৃত্যুর তথ্য নিশ্চিত করেছেন।


বিজ্ঞাপন
খাইরুল আলম প্রিন্স জানান, কোভিড-১৯ আক্রান্ত হওয়ার পর থেকেই ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি ছিলেন তৌফিকুল আলম। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন তিনি।

ব্রিগেডিয়ার জেনারেল এ কে এম নাসির উদ্দিন বলেন, এপ্রিলের প্রথমেই করোনাভাইরাসে আক্রান্ত হিসেবে শনাক্ত হন তৌফিকুল আলম। তাকে ঢামেক করোনা ইউনিট চালুর পরই এখানে ভর্তি করা হয়। শুরুতে তাকে আইসিইউতে ভর্তি করা হয়। কিছুদিন পর তিনি কিছুটা সুস্থ হলে তাকে ভিআইপি কেবিনে নেওয়া হয়। এরপর আবার শারীরিক অবস্থার অবনতি হলে তাকে আইসিইউতে নেওয়া হয়।

নাসির উদ্দিন বলেন, সবশেষ তাকে হাসপাতালের নতুন ভবনের আইসিইউতে নেওয়া হয়। চিকিৎসাধীন অবস্থায় আজ (শুক্রবার) সকাল সাড়ে ১০টার দিকে তিনি মারা গেছেন।

বিসিএস অষ্টম ব্যাচের (১৯৮৬) কর্মকর্তা ছিলেন তৌফিকুল আলম। সবশেষ তথ্য কমিশনের সচিব ছিলেন তিনি। গত ফেব্রুয়ারিতে তিনি এলপিআরে যান। রাজধানীর আজিমপুর কবরস্থানে তাকে দাফন করা হবে বলে জানা গেছে।

যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : http://bit.ly/2FQWuTP

আরও পড়ুন

শুধু ঢাকাতেই করোনা আক্রান্ত সাড়ে ৭ লাখের বেশি: দাবি আইসিডিডিআর,বি’র কর্মকর্তার

Sabina Sami

করোনা সন্দেহে ছেলের লাশ নেয়নি পিতা, ৪৩ দিন পর দাফন

globalgeek

করোনায় সৌদি আরবে আশঙ্কাজনক হারে বাংলাদেশি শ্রমিক মারা যাওয়ার কারণ

globalgeek

করোনা উপসর্গ নিয়ে ২৪ ঘণ্টা ব্যবধানে মারা যান স্বামী-স্ত্রী

globalgeek

করোনায় আক্রান্ত সিলেটের সাবেক মেয়র বদর উদ্দিন কামরান

mdhmajor

জাতিসংঘ পাবলিক সার্ভিস অ্যাওয়ার্ড পাওয়ায় সংশ্লিষ্টদের অভিনন্দন জানালেন ভূমিমন্ত্রী

mdhmajor