Views: 93

বিনোদন

করোনা আতঙ্কে বাড়িতে পরিবারের সঙ্গে সময় কাটাচ্ছেন ক্যাটরিনা

বিনোদন ডেস্ক : পুরোবিশ্ব এখন করোনা আতঙ্কে সময় পার করছে। বলিউডেও সেই প্রভাব পড়েছে প্রকটভাবে। ইন্ডাস্ট্রির অনেক স্টুডিও বন্ধ রাখার সিদ্ধান্ত নেওয়া হয়েছে এরইমধ্যে। তাই এখন তারকারা পরিবারের সঙ্গেই সময় কাটাচ্ছেন। করোনা ভাইরাসের জেরে পিছিয়ে গিয়েছে রোহিত শেট্টির আসন্ন ছবি ‘সূর্যবংশী’। তাই মুম্বাইয়ের বাড়িতে পরিবারের সঙ্গে সময় কাটাচ্ছেন ছবির নায়িকা ক্যাটরিনা।

সেই মুহূর্তের ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন ক্যাটরিনা। তাতে দেখা যাচ্ছে, বোন ইসাবেলা, ফিটনেস ট্রেনার ইয়াসমিন করাচিওয়ালা ও পরিবারের অন্যান্য বন্ধু-বান্ধবদের সঙ্গে দারুণ সময় কাটাচ্ছেন তিনি।

ক্যাটরিনা বলেন, ‘এখন শুটিং বন্ধ, তাই পরিবারের সঙ্গে সময় কাটাচ্ছি। আসলে পুরোবিশ্ব এখন যে জায়গায় এসে দাঁড়িয়েছে সেখানে সবার উচিত সচেতন হওয়া। জরুরি কাজ ছাড়া বাইরে না যাওয়া উচিত। তাই এই সময়টা বাড়িতেই রয়েছি।’

করোনা আতঙ্কের জেরে দিল্লি, মুম্বাইসহ বিভিন্ন রাজ্যে বন্ধ করে দেওয়া হয়েছে সিনেমা হল, জিম সেন্টার, শপিংমল। ফলে ঘরে বসেই সময় কাটাতে হচ্ছে বলি তারকাদের। ইনস্টাগ্রামে ভক্তদের উদ্দেশ্য একটি সতর্কবার্তা দিয়েছেন ক্যাটরিনা।

করোনা আতঙ্কের মধ্যেই তিনি ভক্তদের উদ্দেশ্যে লিখেছেন, ‘শরীরে রোগ প্রতিরোধক ক্ষমতা বাড়ানোর জন্য রোজ মেডিটেশন ও ব্যায়াম করুন। আপনার আশেপাশের সমস্ত কিছু পরিষ্কার রাখুন ও আনন্দে থাকুন।’

অন্যদিকে সানি লিওন এই পরিস্থিতিতে অত্যন্ত হতাশ হয়ে পড়েছেন। করোনা আতঙ্কের জেরে ঘরের মধ্যেই থাকছেন এই নায়িকা। সম্প্রতি একটি ভিডিওতে দেখা যায়, ক্যামেরার সামনে নানারকম মুখভঙ্গি করছেন।

Share:



আরও পড়ুন

ঈদে হিংস্রতায় ভরপুর মিলনের ‘বরফকলের গল্প’

Shamim Reza

‘যারা নগ্ন দৃশ্য করেন তাদেরকে শ্রদ্ধা জানাই’

Saiful Islam

সালমান খানের পরিবারে করোনার থাবা

Saiful Islam

গায়ের রঙ ফর্সা করতে তরমুজ খাচ্ছেন জাহিদ হাসান!

Saiful Islam

কনডম টেস্টার রাকুলের বিয়ে নিয়ে মুখ খুললেন লক্ষ্মী

globalgeek

আমার মাকেও এরা ছাড়ল না : ভাবনা

globalgeek