Coronavirus (করোনাভাইরাস) বরিশাল বিভাগীয় সংবাদ

করোনা আতঙ্কে লাশের পাশে যায়নি কেউ, সৎকার করলেন ইউপি চেয়ারম্যান

জুমবাংলা ডেস্ক : বরিশালের গৌরনদী উপজেলায় নির্মল বৈদ্য নামে এক পোশাক শ্রমিক বুধবার সকালে মারা গেছেন। করোনাভাইরাসের উপসর্গ থাকায় সকাল থেকে বাড়ির বারান্দায় পড়ে ছিল তার মরদেহ।

জ্বর ও সর্দি-কাশি নিয়ে বরিশালের গৌরনদী উপজেলার বাটাজোর ইউনিয়নের চন্দ্রহার গ্রামের নির্মল বৈদ্য (৪৮) নামে এক পোশাক শ্রমিক বুধবার সকালে মারা গেছেন। করোনাভাইরাসের উপসর্গ থাকায় সকাল থেকে বাড়ির বারান্দায় পড়ে ছিল তার মরদেহ। আতঙ্কে কাছে যাচ্ছিলেন না পরিবারের সদস্যরাও।

অবশেষে দুপুরে উপজেলা প্রশাসনের তত্ত্বাবধানে এবং মাহিলাড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সৈকত গুহ পিকলুর সহযোগিতায় নির্মল বৈদ্যের সৎকারের ব্যবস্থা করা হয়।


নির্মল বৈদ্য বাটাজোর ইউনিয়নের চন্দ্রহার গ্রামের অজিত কুমার বৈদ্যর ছেলে।

স্থানীয়রা জানান, ঢাকার একটি গার্মেন্টস কারখানায় চাকরি করতেন নির্মল বৈদ্য। সেখানে তিনি জ্বর ও সর্দি-কাশিতে আক্রান্ত হন। গত ১ মে তিনি বাড়ি আসেন। এরপর করোনাভাইরাসে আক্রান্ত সন্দেহে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজের ল্যাবে তার নমুনা পরীক্ষার জন্য জমা দেন। নমুনা দিয়ে তিনি বাড়ি ফেরেন। পরিবারের লোকজন তাকে পৃথক একটি ঘরে থাকার ব্যবস্থা করেন। সকালে তার মৃত্যু হয়।

মৃত্যুর পর ভয়ে পরিবারের সদস্যরা কেউ কাছে যাচ্ছিলেন না। মরদেহটি পড়ে ছিল ঘরের বারান্দায়। প্রতিবেশীরা উপজেলা প্রশাসনকে বিষয়টি জানায়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ইসরাত জাহান বলেন, বিষয়টি জানতে পেরে মরদেহটি সৎকারের উদ্যোগ নেওয়া হয়। পরে উপজেলা প্রশাসনের তত্ত্বাবধানে ও মাহিলাড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সৈকত গুহ পিকলুর সহযোগিতায় মরদেহ সৎকারের ব্যবস্থা করা হয়।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : http://bit.ly/2FQWuTP


আরও পড়ুন

আসছে নতুন প্রজন্মের দ্রুত করোনা টেস্ট

Saiful Islam

অমিতাভের পর এবার অভিষেক বচ্চনের করোনা পজেটিভ

Saiful Islam

ঈদে বাড়ি ফিরলেই হোম কোয়ারেন্টিন

Saiful Islam

১২ বছর জেল খেটে বাসায় ফিরে শিকলে বন্দি বাবা

Shamim Reza

‘আমি তৈরি তুমি এসো, ভালোবেসে গ্রহণ কর’, লিখে নারীর আত্মহত্যা

Shamim Reza

ছাদ থেকে পড়ে মায়ের মৃত্যু হলেও অলৌকিকভাবে বেঁচে গেল শিশু

Shamim Reza