Views: 120

জাতীয়

করোনা উপসর্গ নিয়ে সাবেক উপজেলা শিক্ষা অফিসারের মৃত্যু

ছবি সংগৃহীত

জুমবাংলা ডেস্ক : টাঙ্গাইলের কালিহাতী উপজেলার সাবেক শিক্ষা অফিসার ও ইছাপুর শেরে বাংলা উচ্চ বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা ফ শা মু তায়েজ উদ্দিন করোনাভাইরাসের উপসর্গ নিয়ে মারা গেছেন।

শুক্রবার রাত আড়াইটার দিকে সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে তিনি মারা যান বলে তার ছেলে মো. রকিব-উজ্জামান নিশ্চিত করেছেন।

রকিব-উজ্জামান বলেন, গত কয়েক দিন আগে বাবার জ্বর, সর্দি ও শ্বাসকষ্ট দেখা দেয়। গত ১২ আগস্ট সকালে টাঙ্গাইল সদর হাসপাতালে ভর্তি করার পর ১৩ আগস্ট সকালে করোনা পরীক্ষার জন্য নমুনা নেয় হাসপাতাল কর্তৃপক্ষ।


রকিব-উজ্জামান জানান, তার বাবার অবস্থার অবনতি হলে ঢাকার এনাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। সেখানে চিকিৎসা চলা অবস্থায় আজ শুক্রবার ভোররাতে মারা যান তিনি।

ইছাপুর শেরে বাংলা উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক মো. নুরুল ইসলাম জানান, ফ শা মু তায়েজ উদ্দিন সাবেক উপজেলা শিক্ষা অফিসার ও ইছাপুর শেরে বাংলা উচ্চ বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা।

এছাড়াও তিনি বড় ইছাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পরিচালনা পরিষদের বর্তমান সভাপতি পদে রয়েছেন বলেও জানান সাবেক এই প্রধান শিক্ষক।

এ ব্যাপারে কালিহাতী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা মো. সাইদুর রহমান বলেন, মৃত ফ শা মু তায়েজ উদ্দিনের করোনায় আক্রান্ত হয়ে মারা গেছে কি-না সেটা নিশ্চিত হতে বৃহস্পতিবার সকালে টাঙ্গাইল সদর হাসপাতাল থেকে তার নমুনা সংগ্রহ করা হয়। রিপোর্ট হাতে পেলেই জানা যাবে তিনি করোনায় আক্রান্ত হয়েছিলেন কি-না।


আরও পড়ুন

মুজিববর্ষ উপলক্ষে আবারও বিশেষ অধিবেশনের উদ্যোগ

Saiful Islam

ইউএনও ওয়াহিদাকে বদলির কারণ

Shamim Reza

রায় জালিয়াতি করায় দুই কারারক্ষীসহ পাঁচজনের নামে মামলার নির্দেশ

Sabina Sami

৯ হাজার শ্রমিককে প্রায় ৪০ কোটি টাকা সহায়তা

Saiful Islam

ভারতের সঙ্গে এত কষ্টে গড়া সম্পর্ক নষ্ট হচ্ছে পেঁয়াজের জন্য : সংসদীয় কমিটি

Sabina Sami

যেসব কারণে বাংলাদেশে শীতকালে করোনাভাইরাস পরিস্থিতি খারাপ হওয়ার আশঙ্কা

Sabina Sami