জাতীয়

করোনা উপসর্গ নিয়ে ২৪ ঘণ্টা ব্যবধানে মারা যান স্বামী-স্ত্রী

নোয়াখালীর চাটখিল উপজেলায় স্বামীর মৃত্যুর ২৪ ঘণ্টা পর মারা যাওয়া বুলবুলের নাহার (৫৫) করোনায় আক্রান্ত ছিলেন। মৃত্যুর পর ওই নারীর নমুনা সংগ্রহ করলেও তার মৃত স্বামী আবু তাহের (৬৫) এর নমুনা সংগ্রহ করা হয়নি।

শুক্রবার (০৫ জুন) সন্ধ্যায় মৃত নারী করোনায় আক্রান্ত ছিলেন বলে নিশ্চিত করেছেন চাটখিল উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মোস্তাক আহমেদ।


তিনি বলেন, গত ৩১মে রোববার রাতে মারা যান চাটখিল পৌরসভার ছয়ানি টগবা এলাকার বাসিন্দা বুলবুলের নাহার। এর আগের দিন ৩০মে রাতে অসুস্থ অবস্থায় নিজ বাড়িতে মারা যান ওই নারীর স্বামী আবু তাহের। শুক্রবার আসা রিপোর্টে মৃত বুলবুলের নাহার করোনায় আক্রান্ত ছিলেন বলে জানা গেছে। করোনায় এটি চাটখিলে প্রথম মৃত্যু।

করোনা উপসর্গ নিয়ে বুলবুলের নাহার ও তার স্বামী আবু তাহেরের মৃত্যুর বিষয়ে গত ১ জুন সোমবার দুপুরে এ স্বাস্থ্য কর্মকর্তার কাছে জানতে চাইলে স্টোকজনিত কারনে তারা মারা গেছেন বলে দাবী তিনি করেছিলেন। এমন প্রশ্নের জবাবে ডা. মোস্তাক বলেন, আবু তাহেরের মৃত্যুর বিষয়টি তিনি শুনেননি। তবে পরদিন তার স্ত্রীর মৃত্যুর খবর পেয়ে মেডিকেল টিম পাঠিয়ে তার শরীর থেকে নমুনা সংগ্রহ করা হয়।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : http://bit.ly/2FQWuTP


আরও পড়ুন

পুরান ঢাকার আগুন নিয়ন্ত্রণে

Saiful Islam

‘সুমন আমি ডা.সাবরিনা বলছি, তুমি খুব কিউট’

Saiful Islam

জিজ্ঞাসাবাদে ভুয়া করোনা রিপোর্ট, প্রেম-বিয়েসহ যা বলছেন সাবরিনা

Shamim Reza

রাজধানীর কোন এলাকায় আক্রান্ত কত

Shamim Reza

সৌদিতে বিমানকে কোটি টাকা জরিমানা

Shamim Reza

শিক্ষা প্রতিষ্ঠানের জন্য বড় দুঃসংবাদ

Shamim Reza