Views: 119

Coronavirus (করোনাভাইরাস) বিভাগীয় সংবাদ রাজশাহী

করোনা কেড়ে নিল রামেক চিকিৎসক এমএ হান্নানের প্রাণ

জুমবাংলা ডেস্ক: প্রাণঘাতী করোনাভাইরাসে আক্রান্ত হয়ে রাজশাহী মেডিকেল কলেজের সহযোগী অধ্যাপক (সার্জারি) ডা. এমএ হান্নান (৪৬) মারা গেছেন।

শনিবার রাত ১১ টা ২০ মিনিটে হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

রামেক হাসপাতালের আইসিইউ ইনচার্জ ডা. আবু হেনা মোস্তফা কামাল জানান, শুক্রবার রাত থেকে ডা. হান্নান লাইফ সাপোর্টে ছিলেন। শনিবার রাত ১১টার দিকে তিনি মারা যান।

রামেক অধ্যক্ষ ডা. নওশাদ আলী জানান, গত বুধবার (২৪মার্চ) সারাদিনই ডা. হান্নান রোগী দেখেছেন। রাতে হঠাৎ করেই তার শ্বাসকষ্ট ও কাশি শুরু হয়। একপর্যায়ে ওই রাতেই তাকে হাসপাতালে ভর্তি করা হয়। পরীক্ষা করে দেখা যায়, তার ফুসফুস ক্ষতিগ্রস্ত হয়েছে। এর পরদিন তার নমুনা পরীক্ষা করা হলে রিপোর্ট করোনা পজিটিভ আসে।

তিনি বলেন, উন্নত চিকিৎসার জন্য এয়ার এম্বুলেন্সে ডা. হান্নানকে ঢাকায় নিয়ে যাওয়ার চেষ্টা করা হয়েছে। কিন্তু তার অবস্থা জটিল হয়ে পড়ায় এয়ারে নেয়া সম্ভব হয়নি।

ডা. নওশাদ আরো বলেন, ডা. হান্নানকে গুরুতর অবস্থায় আইসিইউতেই চিকিৎসা দেওয়া হচ্ছিল। এখানকার চিকিৎসকরা তাকে বাঁচাতে সর্বোচ্চ চেষ্টা করেও ব্যর্থ হয়েছেন।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

ঈশ্বরদীতে কলাবোঝাই ট্রাক উল্টে নিহত ৩, আহত ৬

Saiful Islam

টঙ্গীতে পুলিশ দম্পতিকে মারধর

Saiful Islam

মেয়েকে বাঁচাতে ১১০ কিলোমিটার পাড়ি দিলেন রিকশাচালক বাবা

Saiful Islam

প্রধানমন্ত্রীর উপহারের ঘরে ওঠার আগেই ঝড়ে উড়ে গেল চাল!

Saiful Islam

করোনা সংক্রমণ রোধে আরও যত্নশীল হতে হবে: বিএসএমএমইউ উপাচার্য

mdhmajor

কুড়িয়ে পাওয়া টাকা ও স্বর্ণালংকার ফেরত দিলেন পুলিশ সদস্য

Saiful Islam