Views: 266

Coronavirus (করোনাভাইরাস) স্লাইডার

করোনা টেস্ট কেলেঙ্কারিতে স্বাস্থ্যের আমিনুলসহ জড়িত চারজন, মামলা দায়ের

জুমবাংলা ডেস্ক: রিজেন্ট হাসপাতাল লিমিটেডের চেয়ারম্যান মোহাম্মদ সাহেদসহ পাঁচজনের বিরুদ্ধে আজ মামলা দায়ের করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)।

দুদক কর্তৃক গঠিত তিন সদস্যের অনুসন্ধান টিমের অনুসন্ধান শেষে কমিশনের অনুমোদনক্রমে এই মামলা দায়ের করা হয়। মামলার বাদী হয়েছেন দুদক উপপরিচালক মোঃ ফরিদ আহমেদ পাটোয়ারী।

মামলায় আসামীরা হলেন- রিজেন্ট হাসপাতাল লিমিটেডের চেয়ারম্যান মোহাম্মদ সাহেদ চেয়ারম্যান, স্বাস্থ্য অধিদপ্তরের প্রাক্তন পরিচালক (হাসপাতাল ও ক্লিনিকসমূহ) ডা. মোঃ আমিনুল হাসান, স্বাস্থ্য অধিদপ্তরের উপপরিচালক (হাসপাতাল-১) ডা. মোঃ ইউনুস আলী,  স্বাস্থ্য অধিদপ্তরের সহকারী পরিচালক (হাসপাতাল-১) ডা. মোঃ শফিউর রহমান, স্বাস্থ্য অধিদপ্তরের গবেষণা কর্মকর্তা ডা. মোঃ দিদারুল ইসলাম।


মামলার অভিযোগে বলা হয়েছে, ‘আসামিগণ অসৎ উদ্দেশ্যে অন্যায়ভাবে লাভবান হওয়ার অভিপ্রায়ে পরস্পর যোগসাজশে ক্ষমতার অপব্যবহারপূর্বক অপরাধজনক বিশ্বাসভঙ্গের মাধ্যমে লাইসেন্স নবায়নবিহীন বন্ধ রিজেন্ট হাসপাতালকে ডেডিকেটেড কোভিড হাসপাতালে রূপান্তর, মেমোরেন্ডাম অব আন্ডারস্ট্যান্ডিং সম্পাদন ও সরকারি প্রতিষ্ঠান নিপসমের ল্যাবে ৩,৯৩৯ জন কোভিড রোগীর নমুনা বিনামূল্যে পরীক্ষা করে অবৈধ পারিতোষিক বাবদ রোগী প্রতি ৩,৫০০/- (তিন হাজার পাঁচশত) টাকা হিসেবে মোট ১,৩৭,৮৬,৫০০/- (এক কোটি সাইত্রিশ লক্ষ ছিয়াশি হাজার পাঁচশত) টাকা গ্রহণ করে আত্মসাৎ  এবং রিজেন্ট হাসপাতালের জন্য চিকিৎসক, নার্স, ওয়ার্ডবয় ও অন্যান্য কর্মকর্তাদের খাবার খরচ বরাদ্দের বিষয়ে ১,৯৬,২০,০০০/- (এক কোটি ছিয়ানব্বই লক্ষ বিশ হাজার) টাকার মাসিক চাহিদা তুলে ধরে স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ে প্রেরণ করার উদ্যোগ গ্রহণের অভিযোগ।’


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

নাগোর্নো-কারাবাখ যুদ্ধে দুই পক্ষের প্রায় পাঁচ হাজার মানুষ মারা গেছে: পুতিন

mdhmajor

ভারতে আক্রান্ত অর্ধ লক্ষাধিক, মৃত্যু ৬৯০

Shamim Reza

রোহিঙ্গাদের জন্য ৬০ কোটি ডলারের তহবিল ঘোষণা

azad

ফ্রান্সে আক্রান্তের রেকর্ড, বাড়ানো হচ্ছে কারফিউয়ের এলাকা

Sabina Sami

মধ্যরাত থেকে রাজধানীতে বৃষ্টি, ঝরবে সারাদিন

azad

বৃষ্টি আর কতদিন চলবে, পূর্বাভাস দিল আবহাওয়া অধিদপ্তর

mdhmajor