Views: 97

Coronavirus (করোনাভাইরাস) গাজীপুর ঢাকা বিভাগীয় সংবাদ

করোনা নিয়ে আতঙ্ক ছড়ানোয় গাজীপুরে এক ব্যক্তি গ্রেফতার

জুমবাংলা ডেস্ক : গাজীপুরের শ্রীপুরে করোনা ভাইরাস নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে ফেসবুকে স্ট্যাটাস দিয়ে আতঙ্ক ছড়ানোর অভিযোগে আনোয়ার হোসেন নামে এক ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার (১৭ মার্চ) বিকেলে শ্রীপুর পৌরসভার দক্ষিণ ভাংনাহাটির ছাপিলা পাড়া থেকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতার আনোয়ার হোসেন ওই এলাকার সুলতান উদ্দীনের ছেলে ও উপজেলা নাগরিক অধিকার সংরক্ষণ পরিষদের আহ্বায়ক।

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) লিয়াকত আলী সময় সংবাদকে বলেন, সোমবার (১৬ মার্চ) রাতে আনোয়ার তার ফেসবুক স্ট্যাটাসে দাবি করেন- শ্রীপুর হাসপাতালে করোনা ভাইরাস আক্রান্ত রোগীর খবর পাওয়া গেছে। সেখানে একজন করোনা ভাইরাসে আক্রান্ত রোগী চিকিৎসা নিতে গিয়ে তিনি চিকিৎসা পাননি বলেও উল্লেখ করেন। এরপর মঙ্গলবার (১৭ মার্চ) সকালে আরও একটি স্ট্যাটাস দিয়ে বলেন, হাসপাতালে চিকিৎসা না পেয়ে ওই আক্রান্ত রোগী বাড়িতে চিকিৎসা নিচ্ছে।

ওসি আরও বলেন, সত্যিকার অর্থে এটি একটি অপপ্রচার ছিল। মানুষের মধ্যে আতঙ্ক সৃষ্টি করায় তার বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করা হয়েছে।

এদিকে নাগরিক অধিকার সংরক্ষণ পারিষদের এক কর্মী(নাম প্রকাশে অনিচ্ছুক) দাবি করে বলেন ষড়যন্ত্র করে আনোয়ারকে ফাঁসানো হয়েছে। স্থানীয় বিভিন্ন অনিয়ম নিয়ে প্রতিবাদ করায় একটি পক্ষ তাকে ফাঁসিয়েছেন।

Share:



আরও পড়ুন

শিশুকে বলাৎকার, মাদ্রাসা পরিচালক গ্রেফতার

Shamim Reza

বাল্যবিয়ের অপরাধে বর-শ্বশুর ও কাজী কারাগারে

Saiful Islam

শ্মশান থেকে করোনায় মৃতদের পোশাক চুরি করে বিক্রি

Shamim Reza

বরিশালে বিশ্ববিদ্যালয় ছাত্রীর মৃত্যু ঘিরে রহস্য

Shamim Reza

মেঘনায় ডেঞ্জার জোনে যাত্রী পারাপার, ১২ মাঝি আটক

Shamim Reza

দেশে টাকায় করোনাভাইরাসের উপস্থিতি দাবি একদল গবেষকের

Shamim Reza