Views: 95

বিনোদন

করোনা নিয়ে বলিউডে সিনেমা বানানোর হিড়িক

বিনোদন ডেস্ক : বিশ্বজুড়ে এখন করোনা আতঙ্ক। কীভাবে এটি থেকে বাঁচা যায় তার উপায় খুঁজছেন সবাই। তবে প্রাণঘাতী এই ভাইরাস নিয়ে বলিউডে সিনেমা নির্মাণের হিড়িক লেগেছে।

জানা গেছে, বলিউডের প্রথম সারির প্রযোজনা প্রতিষ্ঠান এরোস ইন্টারন্যাশনাল ইতোমধ্যে করোনা ভাইরাস নিয়ে সিনেমা নির্মাণের জন্য নাম নিবন্ধন করেছে। হৃতিক রোশান অভিনীত কাহো না পেয়ার হ্যায়’র সঙ্গে মিল রেখে প্রযোজনা প্রতিষ্ঠানটি সিনেমার নাম দিয়েছে করোনা পেয়ার হ্যায়।

করোনা নিয়ে সিনেমা নির্মাণের খবরটি নিশ্চিত করেছেন এরোস ইন্টারন্যাশনালের কৃশিকা লুলা। তিনি বলেন, ‘বর্তমানে চিত্রনাট্যের কাজ চলছে। এটি একটি প্রেমের গল্প। আমরা চিত্রনাট্য সাজানো এবং আনুষাঙ্গিক বিষয়গুলো নিয়ে কাজ করছি। বর্তমানে পরিস্থিতি কিছুটা গুরুতর। সবকিছু স্বাভাবিক হলেই আমরা এই প্রজেক্ট নিয়ে পুরোদমে কাজ শুরু করব।’

করোনা পেয়ার হ্যায় ছাড়াও এ বিষয়ে আরো কয়েকটি সিনেমা নিবন্ধন হয়েছে বলে জানিয়েছে ইন্ডিয়ান মোশন পিকচার প্রডিউসার্স অ্যাসোসিয়েশন। একটি সূত্র বলেন, ‘আমরা ডেডলি করোনা নামেও একটি সিনেমা নিবন্ধন করেছি।’

জানা গেছে, করোনাভাইরাসে বিশ্বব্যাপী এক লাখ ৬৯ হাজারের বেশি মানুষ আক্রান্ত হয়েছেন। গুরুতর অসুস্থ রয়েছেন প্রায় ছয় হাজার। তবে এর মধ্যে করোনামুক্ত হয়ে বাড়ি ফিরেছেন প্রায় ৭৮ হাজার মানুষ। ভাইরাসটিতে আক্রান্ত হয়ে এখন পর্যন্ত ছয় হাজার পাঁচশ ১৫ জনের মৃত্যু হয়েছে।

Share:



আরও পড়ুন

ঈদে হিংস্রতায় ভরপুর মিলনের ‘বরফকলের গল্প’

Shamim Reza

‘যারা নগ্ন দৃশ্য করেন তাদেরকে শ্রদ্ধা জানাই’

Saiful Islam

সালমান খানের পরিবারে করোনার থাবা

Saiful Islam

গায়ের রঙ ফর্সা করতে তরমুজ খাচ্ছেন জাহিদ হাসান!

Saiful Islam

কনডম টেস্টার রাকুলের বিয়ে নিয়ে মুখ খুললেন লক্ষ্মী

globalgeek

আমার মাকেও এরা ছাড়ল না : ভাবনা

globalgeek