Views: 278

Coronavirus (করোনাভাইরাস) আন্তর্জাতিক

করোনা নেগেটিভ-পজেটিভদের মধ্যে তুমুল সংঘর্ষ, আহত ৬


প্রতীকী ছবি
আন্তর্জাতিক ডেস্ক : করোনাভাইরাসে আক্রান্ত এবং আক্রান্ত নন এমন দুই পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে কমপক্ষে ছয়জন আহত হয়েছে। বুধবার (৮ জুলাই) ভারতের ১৮ নম্বর কোলকাতার দমদম রোডের বস্তি এলাকায় এ ঘটনা ঘটেছে বলে খবর দিয়েছে ভারতের বিভিন্ন সংবাদমাধ্যম।


ভারতীয় গণমাধ্যম জি নিউজের খবরে বলা হয়েছে, সংঘর্ষের জেরে আহতও হয়েছেন অনেকে। আহতদের কোলকাতার আর জি কর হাসপাতালে ভর্তি করা হয়েছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে।

জি নিউজের খবরে আরও জানানো হয়েছে, সকালে করোনা পজিটিভ এবং করোনা নেগেটিভ নিয়ে তর্কাতর্কির এক পর্যায়ে স্থানীয়রা দুই গ্রুপে বিভক্ত হয়ে পড়েন। কিছুক্ষণের মধ্যে দুই গ্রুপ সংঘর্ষে জড়িয়ে পড়ে। সংঘর্ষের জেরে আহত হয়েছেন ৬ জন।

স্থানীয় বাসিন্দারা জানিয়েছেন, ওই এলাকার একজনের করোনা পজিটিভ ধরা পড়েছে। তাঁদের অভিযোগ, সেই রোগী ও রোগীর পরিবার কোনও নিয়ম মানছেন না। তাঁরা সেটা বলতে গেলে, তাঁদের সঙ্গে তর্ক বেঁধে যায়। এক পর্যায়ে হাতাহাতিতে শুরু হয়।

সংঘর্ষের খবর পেয়েই ঘটনাস্থলে পৌঁছায় বিশাল পুলিশ বাহিনী। এলাকায় প্রচুর পুলিশ মোতায়েন রয়েছে। এলাকায় উত্তেজনা রয়েছে।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

বাড়ছে পৃথিবীর আবর্তন গতি

Shamim Reza

গাড়ির ওপর রহস্যময় প্রাণীর পায়ের ছাপ

Saiful Islam

সিলেটে মিলল ৩০ ধরনের করোনাভাইরাস

Shamim Reza

পাচারের জন্য রাশিয়া থেকে আনা হয়েছিল ইউরেনিয়াম

Shamim Reza

ডিএসপি মেয়েকে স্যালুট জানিয়ে ভাইরাল ইন্সপেক্টর বাবা

Shamim Reza

বাংলাদেশে সরকারি টিকাদানের জন্য সেরামের টিকা রপ্তানিতে ‘নিষেধাজ্ঞা’ নেই

mdhmajor