Coronavirus (করোনাভাইরাস) খেলাধুলা

করোনা পরিস্থিতিতে, ৪৫ বছরের আর্কাইভ খুলে দিলো আইসিসি

স্পোর্টস ডেস্ক : করোনাভাইরাসের কারণে কার্যত অচল হয়ে পড়েছে গোটা বিশ্ব। কঠিন এই সময়েও সমর্থকদের ক্রিকেট আনন্দে মাতাতে দারুণ এক উদ্যোগ নিয়েছে বিশ্ব ক্রিকেট নিয়ন্ত্রণ সংস্থা আইসিসি। গত ৪৫ বছরের ভিডিও আর্কাইভ খুলে দিয়েছে তারা।

সেই ১৯৭৫ সাল থেকে ক্রিকেট স্মরণীয় ম্যাচগুলো, হাইলাইটস ও আইসিসি’ ফিল্মগুলো এখন পাওয়া যাবে হাটের মুঠোয়। তাতে দেখা যাবে পুরুষ ও নারীদের সব বিশ্বকাপ ম্যাচ, টি-টোয়েন্টি বিশ্বকাপ, চ্যাম্পিয়নস ট্রফি ও অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপের আসরগুলোর ভিডিও।

ইংল্যান্ড-অস্ট্রেলিয়া অ্যাশেজ কিংবা ভারত-পাকিস্তান দুই চিরপ্রতিদ্বন্দ্বী দেশের রোমহর্ষক ক্রিকেটীয় লড়াইও থাকছে অনুরাগীদের জন্য খুলে দেওয়া আর্কাইভে।

এ প্রসঙ্গে আইসিসি এক বিবৃতিতে জানিয়েছে, এক অভূতপূর্ব সময়ের মধ্যে দিয়ে যাচ্ছি আমরা। হয়তো এই সময় সমর্থকদের সঙ্গে যোগযোগ রাখার প্রয়োজনীয়তা সবচেয়ে বেশি করে উপলব্ধি হচ্ছে। যেহেতু এই মুহূর্তে পৃথিবীতে কোনো ধরনের ক্রিকেট অনুষ্ঠিত হচ্ছে না তাই আমরা ঠিক করেছি অনুরাগীদের অন্য আমরা আমাদের আর্কাইভটি ব্রডকাস্টারদের হাতে তুলে দেব। যাতে অনুরাগীরা দুর্দান্ত কিছু ক্রিকেটীয় মুহূর্ত উপভোগ করতে পারে।”

যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও। ডাউনলোডকরুন : http://bit.ly/2FQWuTP

আরও পড়ুন

মৃত্যু মিছিলে বিপর্যস্ত ব্রিটেন, একদিনে করোনায় রেকর্ড মৃত্যু

Saiful Islam

করোনার ওষুধ আনছেন তুর্কি বিজ্ঞানীরা!

Saiful Islam

‘বাবা বাইরে যেও না’

Saiful Islam

করোনা যুদ্ধে হার সাবেক মার্শেই সভাপতির

Saiful Islam

কথা ছিল বিয়ের পোশাক পড়ার, পড়লেন পিপিই

Saiful Islam

করোনার চিকিৎসায় অ্যাভিগান ব্যবহার করবে জাপানও

Shamim Reza