Views: 1367

বিভাগীয় সংবাদ

মেয়ের চোখের সামনে বাসের ধাক্কায় প্রাণ গেল মায়ের

প্রতীকী ছবি
জুমবাংলা ডেস্ক: রাজধানীর শেরেবাংলা নগরে মেয়ের সামনে যাত্রীবাহী বাসের ধাক্কায় রেহেনা বেগম (৫০) নামে এক নারী নিহত হয়েছেন। গ্রাম থেকে সোহরাওয়ার্দী হাসপাতালের চিকিৎসার জন্য এসে দুর্ঘটনার শিকার হন তিনি। চোখের সামনে মায়ের মৃত্যু দেখে কিছুতেই নিজেকে সান্ত্বনা দিতে পারছেন না মেয়ে তানজিনা আক্তার মেঘলা।

নিহত রেহেনার মেয়ে মেঘনা জানান, তার মা বেশ কিছুদিন ধরে অসুস্থ ছিলেন। রাজধানীর কুর্মিটোলা জেনারেল হাসপাতাল থেকে তার পেটের টিউমার অপারেশন করানো হয়। এরপর বাড়িতে ছিলেন। তবে তার (মা) বুকে ব্যথা করতো। এজন্য কিছুদিন আগে আবার মাকে সোহরাওয়ার্দী হাসপাতালে এনে চিকিৎসা করান। ওইদিন তার একটি এনজিওগ্রাম করা হয়।

বুধবার (১০ মার্চ) সকালে নরসিংদী শীবপুর উপজেলার কুন্দারপাড় গ্রামের বাড়ি থেকে আবার ঢাকার সোহরাওয়ার্দী হাসপাতালে আসে সেই পরীক্ষার রিপোর্ট নিতে। রিপোর্টে পেয়ে দেখে সবকিছু নরমাল এসেছে তার। এরপরই তারা দুজন হাসপাতালে থেকে বের হন কুর্মিটোলা জেনারেল হাসপাতালে আরেকটি পরীক্ষার রিপোর্ট আনতে যাওয়ার জন্য। সোহরাওয়ার্দী হাসপাতালের সামনেরাস্তা পার হচ্ছিলেন তারা।

মেঘলা বলেন, মায়ের হাত ধরেই রাস্তা পার হচ্ছিলাম। তখন একটি বাস খুব দ্রুত গতিতে আসতে থাকে। আমি মায়ের হাত ছেড়ে বাসটিকে আস্তে আসার জন্য সংকেত দিলেও বাস চালক গতি কমাননি। তখন মা আমার হাত থেকে ছাড়া পেয়ে বাসটির সামনে চলে যায়। তখন ওই বাস তাকে জোরে ধাক্কা দেয়। বাসের ধাক্কায় মা ছিটকে পড়ে যায়।

তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসা পথচারী আশিয়ানা আইয়ুবী জানান, আমরা বেলা সাড়ে ১২টার দিকে সোহরাওয়ার্দী হাসপাতালের সামনের রাস্তার পাশে দাঁড়িয়ে ছিলাম। তখন দেখি গাবতলীর দিকে থেকে আসা ওয়েলকাম পরিবহনের বাসটি তাকে ধাক্কা দেয়। এতে তিনি গুরুতর আহত হন। পরে তাকে সোহরাওয়ার্দী হাসপাতাল নিয়ে যাওয়া হয়। সেখান থেকে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসক তাকে বেলা দেড়টার দিকে মৃত ঘোষণা করেন।

জানা যায়, রেহেনার স্বামীর নাম জসিম উদ্দিন। এক ছেলে ও তিন মেয়ের জননী। এলাকাতে একটি কিন্ডার গার্ডেনে শিক্ষকতা করতেন তিনি। তবে অসুস্থতার কারণে বর্তমানে অবসরে রয়েছেন।

শেরে বাংলানগর থানার সহকারী উপ পরিদর্শক (এসআই) সমীর চন্দ্র ভৌমিক জানান, সোহরাওয়ার্দী হাসপাতালের সামনে ওয়েলকাম পরিবহনের একটি বাস ধাক্কায় এই দুর্ঘটনা ঘটে। ঘাতক বাসটি জব্দ করা হয়েছে। মৃতদেহটি ঢাকা মেডিকেল কলেজ মর্গে রাখা হয়েছে।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

৪০০ বছরের প্রাচীন ঐতিহ্য আতিয়া মসজিদ

Saiful Islam

লাশবাহী গাড়িতে অভিযান, কাফনের কাপড়ে মোড়ানো ফেন্সিডিল!

Saiful Islam

গৃহবধূকে ৩ বন্ধু মিলে গণধর্ষণ

Saiful Islam

‘জীবিত’ হলেন সাংবাদিক আওয়াল

Saiful Islam

ষড়যন্ত্রের ব্যাপারে সবাইকে প্রস্তুত থাকার আহ্বার হাটহাজারী মাদ্রাসা কর্তৃপক্ষের

mdhmajor

কিশোর ভয়ঙ্কর! চুরিতে শুরু হত্যায় শেষ

Shamim Reza