Views: 651

Coronavirus (করোনাভাইরাস) বিনোদন

করোনা ভ্যাকসিন নেওয়ার পর যা বললেন নওশীন


বিনোদন ডেস্ক: এক সময়ের ব্যস্ত টিভি অভিনেত্রী ও উপস্থাপিকা নওশীন এখন রয়েছেন যুক্তরাষ্ট্রে। সম্প্রতি তিনি নিয়েছেন করোনার টিকা। যুক্তরাষ্ট্রের নাগরিক হওয়ায় ওই টিকা পেয়ে গেছেন তিনি।

টিকা গ্রহণ কার্ডের একটি ছবি নওশীন সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করেছেন। ক্যাপশনে লিখেছেন, ‘প্রথম ডোজ কভিড ভ্যাকসিন গ্রহণ করলাম। আলহামদুলিল্লাহ।’

পোস্ট করা ছবিতে দেখা যায়, ৫ জানুয়ারি ফাইজার-বায়োএনটের টিকার প্রথম ডোজ নিয়েছেন নওশিন। আরও একটি ডোজ তাকে নিতে হবে। তবে প্রথম ডোজ নেওয়ার পর এখনো কোনো পার্শ্বপ্রতিক্রিয়া দেখা দেয়নি বলে জানিয়েছেন তিনি।


নওশীন অভিনেতা আদনান ফারুক হিল্লোলের সঙ্গে সংসার বেঁধেছেন। ছোট পর্দার এই তারকা দম্পতি অভিনয়ে এখন অনিয়মিত। যুক্তরাষ্ট্রে স্থায়ীভাবে বসবাস শুরু করেছেন তারা। মাঝে মধ্যে ছুটিতে দেশে আসেন। তবে করোনা মহামারি শুরুর আগে থেকেই তারা যুক্তরাষ্ট্রে রয়েছেন।

২০০৭ থেকে অভিনয় ও মডেলিং করেন নওশীন। তার আগে ছিলেন রেডিও জকি। অভিনেত্রী হিসেবে বেশ পরিচিতিও লাভ করেন।নাটকের বাইরে সিনেমায় দেখা গেছে তাকে। তার উল্লেখযোগ্য চলচ্চিত্রের মধ্যে ‘প্রার্থনা’, ‘মুখোশ মানুষ’, ‘হ্যালো অমিত’, ‘দুদু মিয়া’, ‘সোয়া চান পাখি’ অন্যতম।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

করোনায় আক্রান্ত হয়ে হাসাপাতালে ইনু

Saiful Islam

শেখ হাসিনা চরিত্র থেকে বাদ পড়লেন হিমি

Saiful Islam

করোনায় আক্রান্ত জাসদ সভাপতি হাসানুল হক ইনু, হাসপাতালে ভর্তি

rony

ঢাকায় ৩০০ কেন্দ্রে দেয়া হবে করোনা টিকা: স্বাস্থ্যমন্ত্রী

rony

আগের রাতে ঘুমাতে পারিনি : সুনেরাহ

Shamim Reza

যুক্তরাজ্যে নতুন করে করোনায় আক্রান্ত ৩৮ হাজার ৫৯৮

azad