Coronavirus (করোনাভাইরাস) আন্তর্জাতিক

করোনা মহামারীতে চীনে খুঁজে পাওয়া যাচ্ছে না ২ কোটির বেশি মানুষকে!

আন্তর্জাতিক ডেস্ক : করোনা ভাইরাস বিশ্বের বিভিন্ন দেশেও ছড়িয়ে পড়লেও এর প্রকোপ কমতে শুরু করেছে চীনে। তবে চীনের একটি আর্টিফিশিয়াল ইন্টেলিজেন্স সাইট দাবি করেছে, দেশটি করোনা নিয়ে মিথ্যা কথা বলছে।

কারণ হিসেবে আর্টিফিশিয়াল ইন্টেলিজেন্স সাইটটি বলছে,ভ্রমণ, সামাজিক যোগাযোগ মাধ্যম এবং অনলাইনে কেনাকাটার জন্য চীনের নাগরিকদের রাষ্ট্রীয়ভাবে অনলাইনে রেজিস্ট্রেশন করতে হয়। এবার চীনে প্রায় ২ কোটি ১৫ লাখ মানুষ এখনো তাদের মোবাইলে রেজিস্ট্রেশন করেননি। চীনের সরকারের পক্ষ থেকে এখনো এ নিয়ে কিছু বলা হয়নি। ধারণা করা হচ্ছে, এই ২ কোটি ১৫ লাখ মানুষ কোয়ারেন্টাইনে আছেন অথবা মারা গেছেন। আর্টিফিশিয়াল ইন্টেলিজেন্স সাইটের পক্ষ থেকে দাবি করা হচ্ছে, বিশ্বে করোনার প্রকোপ কম দেখাতে চীনের সেনাবাহিনী হয়তো এই ২ কোটি ১৫ লাখ মানুষকে হত্যা করেও থাকতে পারে।

চীনের সরকারের দেয়া তথ্য অনুযায়ী গত ডিসেম্বর থেকে এখন পর্যন্ত করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছে ৮১ হাজার ২শ ৮৫ জন; মারা গেছেন ৩ হাজার ২শ ৮৭ জন। ডেইলি স্টার।

যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও। ডাউনলোডকরুন : http://bit.ly/2FQWuTP

আরও পড়ুন

করোনায় চিরবিদায় নেয়া আলমের স্ত্রীর আবেগঘন স্ট্যাটাস

rony

নীলফামারীতে সড়ক জীবাণুনাশককরণে পুলিশের উদ্যোগ

azad

১০ নিয়ম মেনে করোনা থেকে বাঁচলেন বাংলাদেশি ছাত্রী

Shamim Reza

নিউইয়র্কে একদিনে ৮ বাংলাদেশির প্রাণ কেড়ে নিল করোনা

Shamim Reza

চীনে ফের বন্যপ্রাণীর বাজার জমজমাট

Shamim Reza

করোনা পরীক্ষার মেশিন পৌঁছেছে সিলেট ওসমানী হাসপাতালে

azad