Coronavirus (করোনাভাইরাস) বিনোদন

করোনা মহামারী নিয়ে আগাম ভবিষ্যবাণী করেছিলেন মাইকেল জ্যাকসন

বিনোদন ডেস্ক : করোনা আসছে মহামারী আকার নিয়ে। পপ বাদশা মাইকেল জ্যাকসন নাকি আগাম এই ভবিষ্য বাণী করেছিলেন! এমনটাই জানিয়েছেন প্রয়াত পপ তারকার দেহরক্ষী Matt Fiddes। তিনি আরও জানিয়েছেন, সেই জন্যই তিনি সারাক্ষণ নাকি মাস্কে মুখে ঢেকে রাখতেন। বিশ্ব যখন করোনা ত্রাসে কাঁপছে তখন এই খবর যথেষ্ট আলোড়ন তুলেছেন পপ তারকার অনুরাগীদের মনে।

দেহরক্ষী আরও জানান, “মাইকেল (এমজে) জানতেন, খুব শিগগিরিই বিশ্বজুড়ে প্রাকৃতিক বিপর্যয় আসছে। রোগে ধ্বংস হবে মানব সভ্যতা। পপ তারকা টের পেয়েছিলেন বলেই তিনি সবসময় সাবধানে থাকতেন। নিজের বিমানে যাতায়াত করতেন। মুখ ঢেকে রাখতেন। যাতে তিনি জীবাণু সংক্রমণে না পড়েন। এই কারণেই তিনি নির্দিষ্ট চারটি দেশ ছাড়া আর কোথাও যেতেন না।”

অনেকবার ফিদেস নাকি তাঁকে মাস্ক না পরার অনুরোধ করেছিলেন। তাতে মাইকেল ভীষণ অস্বস্তি বোধ করতেন। বলতেন, আমি অসুস্থ হতে চাই না। আমার অনুরাগীদের হতাশ করতে পারি না। আার গান শোনার জন্য সবাই অপেক্ষা করে থাকেন। ফলে, আমাকে যেভাবেই হোক আমায় ভালো থাকতে হবে।’

২০০৯-এ চিরবিদায় নেন মাইকেল জ্যাকসন। বেঁচে থাকলে আজ সবাই যা বলছেন, তিনিও সেটাই বলতেন। কারণ, এই কথা তিনি বহু বছর আগে জানিয়ে সাবধান করতে চেয়েছিলেন। দেহরক্ষীর কথায়, তাঁর কথা সেদিন কেউ শোনেননি। কেউ তাঁকে পাত্তা দিতেন না। সবাই তাঁকে ব্যঙ্গ করে বলতেন ‘ওয়াকো জ্যাকো’। তিনি আপশোস করে বলেন, সেদিন তাঁর কথা গুরুত্ব দিয়ে শুনলে আজ এই দিন দেখতে হত না বিশ্ববাসীকে।

যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও। ডাউনলোডকরুন : http://bit.ly/2FQWuTP

আরও পড়ুন

করোনার ভ্যাকসিন বানাচ্ছে সিগারেট কোম্পানি

Saiful Islam

৫ হাজার নাবিককে বাঁচানোর আকুতি জানিয়ে মার্কিন ক্যাপ্টেনের চিঠি

Saiful Islam

তিন দশক আগেই করোনা নিয়ে ভবিষ্যদ্বাণী করেছিলেন মাইকেল জ্যাকসন

Saiful Islam

মৃত্যু মিছিলে বিপর্যস্ত ব্রিটেন, একদিনে করোনায় রেকর্ড মৃত্যু

Saiful Islam

করোনার ওষুধ আনছেন তুর্কি বিজ্ঞানীরা!

Saiful Islam

‘বাবা বাইরে যেও না’

Saiful Islam