Views: 91

খেলাধুলা ফুটবল

করোনা মুক্ত হলেন জেমি ডে, ২ ডিসেম্বর যাচ্ছেন কাতার


স্পোর্টস ডেস্ক: করোনা মুক্ত হয়েছেন বাংলাদেশ জাতীয় ফুটবল দলের হেড কোচ জেমি ডে। সোমবারের (৩০ নভেম্বর) পাওয়া করোনা রিপোর্টে নেগেটিভ এসেছেন তিনি। আর এটি নিশ্চিত করেছে বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে)।

এদিকে জেমির করোনা নেগেটিভ হওয়ায় কাতারের বিপক্ষে বাংলাদেশের ম্যাচে তার ডাগ আউটে দাঁড়ানোর জোরালো সম্ভাবনা তৈরি হয়েছে।


এছাড়া বাফুফের মিডিয়া বিভাগ থেকে জানিয়েছে, আগামী ২ ডিসেম্বর কাতারের দোহার উদ্দেশ্যে দেশ ছাড়বেন জেমি। সেখানে গিয়ে তাকে দিতে হবে করোনা পরীক্ষা। রিপোর্ট নেগেটিভ আসলেই তার ডাগ আউটে দাঁড়ানোর বিষয়টি বিবেচিত হবে।

কাতার ভ্রমণের পরে আছে কোয়ারেন্টাইনের শর্ত। বাংলাদেশ ফুটবল ফেডারেশন ওই শর্ত যাতে শিথিল করা হয় সেই চেষ্টা করছে। এর আগে নেপালের বিপক্ষে আন্তর্জাতিক দুই প্রীতি ম্যাচের প্রথমটিতে দলের ডাগআউটে ছিলেন জেমি ডে। কিন্তু দ্বিতীয় ম্যাচের আগে করোনা আক্রান্ত হন।

প্রসঙ্গত, গত ১৫ নভেম্বর করোনা শনাক্ত হয় তার দেহে। ১৭ নভেম্বর নেপালের বিপক্ষে সমতা হওয়া ম্যাচে তিনি তাই দলের ডাগ আউটে থাকতে পারেননি। এরপর চারবার করোনা পরীক্ষা করানো হয়েছে তার। অবশেষে ১৫ দিন পরে পঞ্চম টেস্টে নেগেটিভ এসেছেন তিনি।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

১৫৭ রানেই গুটিয়ে গেল শ্রীলংকা

Saiful Islam

যেখানে রোনালদোর ধারে কাছেও নেই মেসি!

Saiful Islam

রোহিতরা খেয়েছেন গোমাংস, চটেছেন ভারতীয় ক্রিকেটপ্রেমীরা

Shamim Reza

উইন্ডিজ সিরিজে ভেট্টরিকে পাচ্ছেন না মিরাজ-তাইজুলরা

Mohammad Al Amin

গরুর মাংস খেয়ে বিপাকে রোহিতসহ ৫ ভারতীয় ক্রিকেটার!

Saiful Islam

বাতিল হয়ে যাওয়া টেস্ট সিরিজ খেলতে শ্রীলঙ্কায় পৌঁছেছে ইংল্যান্ড

Mohammad Al Amin