Coronavirus (করোনাভাইরাস) ক্রিকেট (Cricket) খেলাধুলা

করোনা মোকাবিলায় অসহায় মানুষদের পাশে ‘দ্য সাকিব আল হাসান ফাউন্ডেশন’


স্পোর্টস ডেস্ক: বিশ্বজুড়ে ছড়িয়ে পড়া মহামারি করোনাভাইরাসের ছোবল পড়েছে বাংলাদেশেও। করোনা সংক্রমণ রোধে দেশজুড়ে বন্ধ রয়েছে গণপরিবহন, শপিংমল। সেইসঙ্গে দেশের বিভিন্ন স্থানে লকডাউন ঘোষণা করা হয়েছে।

দেশের এ সংকটময় পরিস্থিতিতে নিজ দেশের অসহায় মানুষদের পাশে দাঁড়াতে নিজের দাতব্য প্রতিষ্ঠান ‘দ্য সাকিব আল হাসান ফাউন্ডেশন’ গঠন করেছেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান।


করোনা মোকাবিলায় ‘দ্য মিশন সেভ বাংলাদেশ’ এর সঙ্গে মিলে তহবিল সংগ্রহ করে যাচ্ছে সাকিবের ফাউন্ডেশন। এবার সুবিধাবঞ্চিতদের সহায়তায় তাদের(দ্য মিশন সেভ বাংলাদেশ) সঙ্গে মিলে আরও একটি তহবিল সংগ্রহ করেছে তার ফাউন্ডেশন।

গতকাল বুধবার (৮ এপ্রিল) রাতে এক ভিডিওবার্তায় নিজেই এ খবর জানান সাকিব। সেখানে তিনি বলেছেন, সাকিব আল হাসান ফাউন্ডেশন, মিশন সেভ বাংলাদেশ এর সহযোগিতায় এই ভয়াবহ সময়ে জাতির সুবিধাবঞ্চিত নাগরিকদের সহায়তার জন্য ২০,০০,০০০ (২০ লাখ) টাকার আরও একটি তহবিল সংগ্রহ করেছে।

আপনার ব্যক্তিগত যোগ্যতা এবং সামর্থ্য অনুসারে বিশ্বাসযোগ্য সংস্থাগুলির মাধ্যমে বাড়িয়ে দিন আপনার সহযোগিতার হাত যা উপকারে আসতে পারে সেসব সুবিধাবঞ্চিত মানুষের।

প্রসঙ্গত, এর আগে কনফিডেন্স গ্রুপের সহযোগিতায় ২০ লাখ টাকার করোনা টেস্টিং কিট হাসপাতালে সরবরাহ করার কথা জানানো হয়েছিল সাকিব আল হাসান ফাউন্ডেশনের পক্ষ থেকে।

যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : http://bit.ly/2FQWuTP

আরও পড়ুন

বাড়িতে বসে করোনা চিকিৎসা : যে ৬টি বিষয় মনে রাখা জরুরি

Saiful Islam

ব্রাজিলে ১৬ ফুটবলারের করোনা পজিটিভ

Saiful Islam

করোনা আতঙ্কে লাশের পাশে যায়নি কেউ, সৎকার করলেন ইউপি চেয়ারম্যান

Shamim Reza

ফের করোনার আঘাত পাকিস্তান ক্রিকেটে, প্রাণ হারালেন…

Sabina Sami

করোনামুক্ত হলেন এস আলম পরিবারের সদস্যরা

Shamim Reza

জ্বর, কাশি নিয়ে মারা যাওয়ায় এগিয়ে আসেননি কেউ

mdhmajor