খেলাধুলা ফুটবল

করোনা মোকাবিলায় স্পেনের হাসপাতালে বড় অঙ্কের অনুদান দিলেন মেসি

স্পোর্টস ডেস্ক: করোনাভাইরাসের আঘাতে চীন, ইতালির পর সবচেয়ে বেশি ক্ষতিগ্রস্ত হয়েছে স্পেন। এখন পর্যন্ত প্রায় ৪২ হাজার মানুষ আক্রান্ত হয়েছে এই ভাইরাসে। যার মধ্যে মারা গেছেন ২৯৯১ জন।

এমতাবস্থায় করোনা মোকাবিলায় আর্থিক সাহায্য নিয়ে এগিয়ে এলেন আর্জেন্টাইন তারকা ফুটবলার লিওনেল মেসি। জাতিগতভাবে আর্জেন্টিনার নাগরিক হলেও, ক্লাব ফুটবলে খেলার সুবাদে বছরের বেশিরভাগ সময় স্পেনেই কাটে মেসির।

আর সেই দায়বদ্ধতা থেকে বর্তমানে জটিল পরিস্থিতি সামাল দেয়ার জন্য বার্সেলোনার হসপিটাল ক্লিনিকে ১ মিলিয়ন ইউরো (বাংলাদেশি মুদ্রায় ৯ কোটি ২০ লাখ টাকার বেশি) অনুদান দেন তিনি। আর এ খবর নিশ্চিত করেছে খোদ বার্সেলোনার হাসপাতালটি।

সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে হাসপাতালটির হ্যান্ডলারে লেখা হয়েছে, কোভিড-১৯ এর বিরুদ্ধে লড়াই করার জন্য এই হাসপাতালে আর্থিক অনুদান দিয়েছেন লিওনেল মেসি। এই দায়িত্ব পালনের জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ, মেসি।

প্রসঙ্গত, করোনা পরিস্থিতির কারণে বার্সেলোনাসহ পুরো স্পেনকে লকডাউন করে রাখা হয়েছে। নাগরিকদের স্বাস্থ্য নিরাপত্তা নিশ্চিতে সর্বাত্মক চেষ্টা করে যাচ্ছে স্থানীয় প্রশাসন। তাদের সঙ্গেই যোগ দিলেন মেসি। এর আগে বার্সেলোনার সাবেক কোচ পেপ গার্দিওলা করোনা মোকাবিলার জন্য আর্থিক অনুদান দিয়েছেন অ্যাঞ্জেল সোলার ফাউন্ডেশনকে।

যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও। ডাউনলোডকরুন : http://bit.ly/2FQWuTP

আরও পড়ুন

সমন্বিতভাবে কাজ করতে পারলেই এই দুর্যোগ থেকে মুক্তি পাবো : সাকিব

mdhmajor

ঘরে থাকার উপদেশ দিয়ে সারারাত পার্টি, অতঃপর গাড়ি দুর্ঘটনা

Shamim Reza

টোকিও অলিম্পিক ২০২০ এর নতুন সূচি ঘোষণা

Mohammad Al Amin

দেশবাসীকে রক্ষা করা সেনাবাহিনী-পুলিশ বাহিনী-ডাক্তারদের ধন্যবাদ জানালেন মুমিনুল

Mohammad Al Amin

করোনা ফান্ডে ৩ কোটি টাকা দিলেন কোহলি-আনুশকা

rony

এবছর আইপিএল হবে না!

Mohammad Al Amin