Coronavirus (করোনাভাইরাস) ক্রিকেট (Cricket) খেলাধুলা

করোনা মোকাবেলায় ৫২ লাখ রুপি দান করলেন রায়না

স্পোর্টস ডেস্ক : মহামারী আকার ধারণ করা করোনার বিরুদ্ধে লড়তে এগিয়ে আসছেন ক্রিকেটাররা। একক এবং যৌথ প্রচেষ্টায় সাহায্যের হাত বাড়িয়ে দিচ্ছেন করোনার বিরুদ্ধে যুদ্ধের রসদ যোগাতে। কেউ সরাসরি অর্থ দিয়ে সাহায্য করছেন, কেউ বা বিভিন্ন সরঞ্জামাদি সরবরাহ করছেন করোনা মোকাবেলায়।

কিছুদিন আগেই ভারতের ক্রিকেট বোর্ডের প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলি পশ্চিমবঙ্গের দরিদ্র জনগণকে ৫০ লাখ রুপির চাল বিতরণ করেছেন। অপরদিকে ইরফান পাঠান এবং ইউসুফ পাঠান বারোদা পুলিশ এবং স্বাস্থ্য অধিদপ্তরের কাছে ৪০০ মাস্ক বিতরণ করেছেন। ভারতীয় ক্রিকেট ঈশ্বর শচীন টেন্ডুলকার সময় ত্রাণ তহবিলে ৫০ লাখ ভারতীয় রুপি দান করেছেন।


শচীন-সৌরভের পর এবার সাহায্যের হাত বাড়িয়ে দিলেন সুরেশ রায়না। এই সঙ্কটময় পরিস্থিতিতে ভারতের এই ব্যাটসম্যান সরকারের তহবিলে দিচ্ছেন ৫২ লাখ রুপি। যা এখন পর্যন্ত ভারতের কোনো ক্রীড়াবিদের সর্বোচ্চ আর্থিক সহায়তা করোনার বিরুদ্ধে লড়াইয়ে।

৩৩ বছর বয়সী এই বাঁহাতি ব্যাটসম্যান বলেন, ‘এখনই সময় কোভিড-১৯ কে হারাতে আমাদের সবার এগিয়ে আসার। আমি করোনার বিরুদ্ধে লড়াইয়ে ৫২ লাখ রুপি দিচ্ছি। ৩১ লাখ যাবে প্রধানমন্ত্রীর তহবিলে, আর ২১ লাখ রুপি জমা হবে উত্তর প্রদেশের মুখ্যমন্ত্রীর দুর্যোগ ত্রাণ তহবিলে। আশা করবো আপনারাও কিছু করবেন।’

এখন পর্যন্ত করোনার প্রাদুর্ভাবে ভারতে মারা গিয়েছেন ২১ জন। আর বিশ্বজুড়ে মৃতের সংখ্যা ছাড়িয়েছে ২৮ হাজার।

যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : http://bit.ly/2FQWuTP

আরও পড়ুন

যেসব রোগীদের করোনায় মৃত্যুর ঝুঁকি দ্বিগুণ

Shamim Reza

করোনায় আক্রান্ত নাসিমের মস্তিষ্কে রক্তক্ষরণ, অবস্থার অবনতি

Shamim Reza

করোনাভাইরাসে টেস্ট ম্যাচে খেলোয়াড় বদল!

rony

ফ্রান্সে ২৪ ঘণ্টায় করোনায় ৪৪ জনের মৃত্যু

azad

কর ফাঁকি মামলায় কস্তার ছয় মাসের কারাদন্ড

rony

দক্ষিণ আফ্রিকায় একদিনে করোনায় আক্রান্ত ৩ হাজার ২৬৭

azad