Coronavirus (করোনাভাইরাস) খেলাধুলা

করোনা যুদ্ধে হার সাবেক মার্শেই সভাপতির


স্পোর্টস ডেস্ক : করোনাভাইরাস কেড়ে নিল ফুটবল অঙ্গনের আরও এক প্রাণ। প্রাণঘাতী এই ভাইরাসে আক্রান্ত হয়ে হার মানলেন ফরাশি লিগের ক্লাব অলিম্পিক মার্শেইয়ের সাবেক সভাপতি পেপ দিউফ। তার মৃত্যুকালে বয়স হয়েছিল ৬৮। দিউফের মুত্যৃর খবর জানিয়ে টুইট করেছে মার্শেই, ‘পেপ দিউফ সবসময় মার্শেইয়ের হৃদয়ে থাকবে। তিনি ছিলেন ক্লাবের অন্যতম সেরা স্থপতি। আমরা তার পরিবার ও প্রিয়জনদের সমবেদনা জানাচ্ছি।’


করোনায় আক্রান্ত হওয়ার পর থেকেই নিজ দেশ সেনেগালের রাজধানী ডাকারের একটি হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন দিউফ। মঙ্গলবার সেখানেই শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি।

তরুণ বয়সেই মার্শেইয়ে চলে আসা দিউফ জড়িত ছিলেন সাংবাদিকতা পেশায়ও। কাজ করেছেন খেলোয়াড়দের এজেন্ট হিসেবেও। ২০০৫ সাল থেকে ২০০৯ পর্যন্ত মার্শেইয়ের সভাপতি হিসেবে দায়িত্ব পালন করেন তিনি।

তার সময়ে দুইবার লিগ ওয়ানে রানার্স-আপ হওয়ার পাশাপাশি দুইবার ফরাসি কাপের ফাইনালে খেলে ক্লাবটি। দিউফ ক্লাবের সভাপতি পদ ছাড়ার পরের বছরেই তার গড়ে যাওয়া দল লিগ ওয়ান চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে।

দিউফের মৃত্যুতে শোক প্রকাশ করেছে ফরাসি লিগ কর্তৃপক্ষ-এলএফপিও। করোনাভাইরাসের কারণে এর আগে বেশ কয়েকজন সাবেক ফুটবলার, কোচের মুত্যু হয়েছে। আক্রান্ত হয়েছেন অনেকেই।

যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : http://bit.ly/2FQWuTP

আরও পড়ুন

করোনা নিয়ে বিশাল সুখবর দিল স্পেন

Saiful Islam

করোনায় মৃত্যুর হিসাবে ঢাকাকে পেছনে ফেলল যে জেলা

Shamim Reza

৯৯ লাখ মানুষের করোনা পরীক্ষা, শনাক্ত হয়নি কেউ

Saiful Islam

করোনা দুর্যোগ মোকাবিলায় দেশজুড়ে সেনাবাহিনীর আজকের নানা কার্যক্রম

mdhmajor

তামায় মারা যায় করোনাভাইরাস

Shamim Reza

দেহে উপসর্গ ছাড়াই ভাইরাস, নীরবে করোনা ছড়াচ্ছেন যারা

Shamim Reza