Views: 200

Coronavirus (করোনাভাইরাস) আন্তর্জাতিক ওপার বাংলা

করোনা রুখতে ৫০০ রুপিতে বিক্রি হচ্ছে গোমূত্র

আন্তর্জাতিক ডেস্ক : ক্যানসার থেকে করোনাভাইরাস এ থেকে মুক্তি পেতে পারে গোমূত্রপানে! আর এই বিশ্বাসের উপর ভর করে দোকানের সামনে টেবিল পেতে বসে পড়েছেন শেখ মাবুদ আলী নামের এক ব্যক্তি। আর এই ঘটনাটি ঘটেছে ভারতের কলকাতার শিল্প শহর ডানকুনিতে।

টেবিলের উপর বোতল ভোরে রাখা রয়েছে গাই গরুর মূত্র, বকনার মূত্র-সহ গোবরও। বোতল ভর্তি গোমূত্র ও গোবরের সামনে রাখা রয়েছে একটি কাগজ। এতে বাংলা ও ইংরেজি ভাষায় লেখা রয়েছে-গোমূত্র পান করুন এবং করোনা থেকে দুরে থাকুন। প্রতি লিটার গোমূত্রের দাম ৫০০ রুপি এর পাশাপাশি গোবরও কেজিতে ৫০০ রুপিতে বিক্রি হচ্ছে।

এ প্রসঙ্গে শেখ মাবুদ বলেছেন, ইতোমধ্যেই দুই জন কিনে ফেলেছেন তার এই দাওয়াই। কেউ কেউ আবার চেখে নিচ্ছেন। পছন্দ হলে পরে এসে নিয়ে যাবেন। শেখ মাবুদের বাড়িতে দুটো গোরু আছে। তিনি দুধের ব্যবসাই করে থাকেন।

তিনি আরও জানান, হিন্দু মহাসভার গোমূত্র পার্টি থেকেই তিনি এই ব্যবসায় অনুপ্রাণিত হন।

উল্লেখ্য, গত শনিবার কেন্দ্রীয় কার্যালয়ে এই পার্টির আয়োজন করে অখিল ভারত হিন্দু মহাসভা নামের একটি সংগঠন। সেখানে ২০০ মানুষ অংশ নেয়।

আয়োজনকারীদের বিশ্বাস, গোমূত্রে কিছু ঔষধি গুণ আছে। তবে বিশেষজ্ঞরা অনেক আগে থেকেই বলে আসছেন, ক্যানসার বা এজাতীয় রোগ নিরাময়ে গোমূত্র কোনো কাজে আসে না। আর করোনাভাইরাসের সংক্রমণ ঠেকাতে এটি কাজ করবে—এর কোনো প্রমাণ নেই।

Share:



আরও পড়ুন

নাইজেরিয়ায় নৌকাডুবে ৩০ জনের মৃত্যু

Shamim Reza

শ্মশান থেকে করোনায় মৃতদের পোশাক চুরি করে বিক্রি

Shamim Reza

বাংলাদেশসহ ৪ দেশের ওপর আমিরাতের নিষেধাজ্ঞা

Shamim Reza

আস্থা ভোটে হেরে ক্ষমতা হারালেন নেপালের প্রধানমন্ত্রী

Shamim Reza

ইসরায়েলের বিমান হামলায় হামাসের কমান্ডার নিহত

Shamim Reza

৭ জুন পর্যন্ত মালয়েশিয়ায় কঠোর লকডাউন ঘোষণা

mdhmajor