mopnews বরিশাল বিভাগীয় সংবাদ

করোনা রোগী দেখতে মানুষের ঢল

জুমবাংলা ডেস্ক: বরিশালের মেহেন্দিগঞ্জ উপজেলায় করোনা রোগীকে হেলিকপ্টারযোগে রাজধানীতে নেয়া দেখতে শত শত মানুষের ঢল নামে। বুধবার (৩ জন) দুপুর ১টার দিকে উপজেলার উলানিয়া ইউনিয়নের আশা গ্রামের ৬নং ওয়ার্ডের মুজাফফর খান ডিগ্রি কলেজ মাঠে উৎসুক জনতা স্বাস্থ্য বিধি উপেক্ষা করে জড়ো হয়।

উলানিয়া ইউনিয়ন পরিষদ সদস্য মোঃ. জসিম উদ্দিন সাংবাদিকদের জানান, আশা গ্রামের মৃত মোজাম্মেল হক এর ছেলে তৌফিক হোসেন এছাহাক (৪২) করোনায় আক্রান্ত হয়ে ৮/১০ দিন যাবত নিজ বাড়িতে অবস্থান করছেন। তিনি জানান তৌফিক ঢাকায় থাকতেন, কবে সে বাড়িতে এসেছে তা এলাকার কেউ জানেন না। দুপুরে হেলিকপ্টার আসায় এলাকাবাসী জানতে পারে তৌফিক করোনায় আক্রান্ত হয়েছেন তাকে চিকিৎসার জন্য রাজধানী ঢাকায় নেয়া হচ্ছে।


তিনি জানান, হেলিকপ্টার দেখতে বৃদ্ধ ও শিশু সহ সেখানে ব্যাপক জনসমাগম হয়। তারা পূর্ব থেকে কিছু না জানায় এবং প্রশাসনের কোনো লোকজন না থাকায় স্বাস্থ্য বিধি উপেক্ষা করা হয়।

মেহেন্দিগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) পীযুষ চন্দ্র দে জানান, তিনি এ বিষয়ে কিছুই জানতেন না। ঐ ইউনিয়নের সচিব ও মেহেন্দিগঞ্জ থানার ওসি’র মাধ্যমে পরে জানতে পেরেছেন। এ বিষয়ে উলানিয়া ইউনিয়ন চেয়ারম্যান হাবিবুর রহমান লিটন জানান, তিনি কিছুই জানতেন না। আকস্মিক একটি হেলিকপ্টার অবতরণ করে এবং পরবর্তীতে ঐ রোগী নিয়ে যায়। তিনি জানতে পেরেছেন তৌফিক হোসেন’র নিকটাত্মীয় সরকারী চাকুরী করেন তার মাধ্যমে তাকে নেয়া হয় এবং টাইফয়েট জনিত রোগে সে আক্রান্ত।

এদিকে হেলিকপ্টারযোগে করোনা রোগীকে ঢাকায় নিয়ে যাওয়া এবং সেখানে শত শত মানুষ জড়ো হওয়ার বিষয়ে এলাকায় আতংক বিরাজ করছে। স্থানীয় সচেতন মহল জানান করোনা আতংকের মধ্যে এ ধরনের কর্মকাণ্ডে তারা আতংকিত হয়ে পড়েছেন। কেননা সেখানে জনসমাগমকে কেন্দ্র করে করোনার বিস্তার ঘটতে পারে।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : http://bit.ly/2FQWuTP

আরও পড়ুন

মালামাল বেচে শূন্যহাতে ঢাকা ছাড়ছে মানুষ

Shamim Reza

পরকীয়া প্রেমিকার সাথে এক রশিতে ঝুলছে প্রেমিক

Shamim Reza

শেষ ২৪ ঘন্টায় খুলনায় করোনা কেড়ে নিল ৭ জনের প্রাণ

mdhmajor

চট্টগ্রামে করোনায় আরও ১২ জনের মৃত্যু

mdhmajor

সাত দেশ ছাড়া সব দেশের ফ্লাইট বাংলাদেশে নিষিদ্ধ

globalgeek

লক্ষ্মীপুরে ২৪ ঘণ্টায় নতুন ২২ জনের করোনা শনাক্ত

azad