Coronavirus (করোনাভাইরাস) অন্যরকম খবর জাতীয় বিভাগীয় সংবাদ রাজশাহী

করোনা সন্দেহে বাবাকে রাস্তায় ফেলে দিল ছেলে, হাসপাতালে নিলেন পুলিশ

জুমবাংলা ডেস্ক: সিরাজগঞ্জে করোনা উপসর্গে অসুস্থ ছোবাহান আলী (৭৫) নামের এক বৃদ্ধকে রাস্তায় ফেলে দিয়ে চলে যান তার ছেলে। পরে উল্লাপাড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দীপক কুমার দাসের নেতৃত্বে টহল পুলিশ ছোবাহানকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন।

অসুস্থ ছোবাহান আলী উল্লাপাড়া উপজেলার মানিকদিয়ার গ্রামের বাসিন্দা।


ওসি দীপক কুমার দাস জানান, ছোবাহান আলী পুলিশকে জানিয়েছে কয়েকদিন ধরে তার করোনা উপসর্গ দেখা দিয়েছে। সোমবার রাতে শ্বাসকষ্ট শুরু হলে ছেলে নজরুল ইসলাম তাকে বাড়ি থেকে নিয়ে এসে পৌর বাস টার্মিনালের পাশে পরিত্যক্ত স্থানে রেখে চলে যায়। যাওয়ার সময় ছেলে বাবাকে বলেন, তুমি এক রাত এখানে থাকো, আগামীকাল নিয়ে যাবো।

তিনি আরও জানান, খবর পেয়ে পুলিশ ছোবাহানকে উদ্ধার করে প্রথমে কাওয়াক ৩০ শয্যা হাসপাতালে নিয়ে যায়। সেখানে ভেন্টিলেটর না থাকায় রাতেই তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। বর্তমানে ছোবাহান সেখানেই চিকিৎসাধীন রয়েছেন।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. আনোয়ার হোসেন জানান, ছোবাহানের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য সিরাজগঞ্জ মনসুর আলী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হবে।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : http://bit.ly/2FQWuTP


আরও পড়ুন

গুলির আগে-পরে লিয়াকতের সাথে সাক্ষী নাজিম উদ্দিনের রহস্যজনক ফোনকল!

rony

দ্বিতীয়দিনের মতো দুদকের মুখোমুখি সাবেক স্বাস্থ্য মহাপরিচালক

rony

বিদেশফেরত ৭০ শতাংশ বাংলাদেশি জীবিকাসংকটে

Sabina Sami

ইউএনও হিসেবে যোগ দেওয়ার ৫ দিনের মাথায় করোনায় আক্রান্ত এই কর্মকর্তা

Sabina Sami

সিনহা হত্যায় গণশুনানি করে প্রত্যক্ষদর্শীদের বক্তব্য নেবে তদন্ত কমিটি

rony

২০২১ সাল পর্যন্ত ফিফা, এএফসি’র ম্যাচ স্থগিত

azad