আন্তর্জাতিক ক্রিকেট (Cricket) খেলাধুলা

কর্মহীন মানুষের বাড়িতে খাবার পৌঁছে দিচ্ছেন শহিদ আফ্রিদি


স্পোর্টস ডেস্ক: প্রাণঘাতি করোনাভাইরাসের কারনে অসহায় হয়ে পড়েছে নিম্নআয়ের মানুষগুলো। দিনে এক বেলা খাবার জুটাতে হিমশিম খাচ্ছে তারা। এসব মানুষদের জন্য মানবতার খাতিয়ে এগিয়ে আসছেন অনেকেই।

সেই তালিকায় আছেন পাকিস্তানের সাবেক অধিনায়ক শহিদ আফ্রিদি। ব্যক্তিগতভাবে তো বটেই, এছাড়া ‘শহীদ আফ্রিদি ফাউন্ডেশন’ নামে একটি সেবামূলক সংগঠন আছে। সেই সংগঠন থেকে অসহায়দের সহায়তা করছেন আফ্রিদি।


বর্তমানে খাইবার পাখতুনখোয়াতে নিজের গ্রাম টাঙ্গি বান্ধায় দাতব্য কাজ শুরু করেছেন আফ্রিদি। তার প্রয়াত বাবার স্মরণে তৈরি ‘শাহীবজাদা ফজল রহমান চ্যারিটি হসপিটালে’ও সাহায্য করছেন তিনি।

সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে আফ্রিদি ছবি দিয়ে লিখেছেন, ‘লকডাউনের কারণে দিনমজুর মানুষগুলো কাজ করতে পারছে না। তাই খাবারও যোগাড় করতে পারছে না। এখন সবচেয়ে গুরুত্বপূর্ণ হলো মানুষের কাছে খাবার পৌঁছে দেওয়া। আমি বাড়িতে বসে থাকতে পারি না। যদি সবাই বাড়িতে বসে থাকে, তবে যাদের খাবার দরকার তাদের কি হবে? আমরা গত ১২-১৩ দিনে ৪,৫০০ পরিবারের কাছে যেতে পেরেছি। আমি আশপাশের আরও কয়েকটি অঞ্চলেও যাচ্ছি। যেখানে শহরে কাজ করা মানুষগুলো ঘরের মধ্যে আটকা পড়েছে।’

যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : http://bit.ly/2FQWuTP

আরও পড়ুন

মালিঙ্গা বিশ্বের সেরা ইয়র্কার বোলার : বুমরাহ

Mohammad Al Amin

১২ জুন জুভ-মিলানের ম্যাচ দিয়ে ফিরছে ইতালির ফুটবল

Mohammad Al Amin

বিমানে ওঠার আগে করোনা নেগেটিভ, অবতরণের পরই করোনা আক্রান্ত

Shamim Reza

ভারতের মাফিয়া দাউদ ইব্রাহিম করোনা পজেটিভ, আক্রান্ত স্ত্রী মেহজবিনও

Sabina Sami

৮৬ দিন পর প্রথম নিউ ইয়র্কে করোনায় ২৪ ঘণ্টায় কেউ মারা যায়নি

Sabina Sami

পুরোপুরি লকডাউন ছাড়াই তুরস্ক যেভাবে করোনা মুক্ত

Shamim Reza