Views: 766

অপরাধ-দুর্নীতি

কলেজছাত্রীকে ধর্ষণ, টের পেয়ে আরও ৪ যুবকের ধর্ষণচেষ্টা


বরিশালের আগৈলঝাড়া উপজেলায় এক কলেজছাত্রীকে (১৭) ধর্ষণের অভিযোগে প্রেমিকসহ ৫ জনের বিরুদ্ধে মামলা করা হয়েছে। মঙ্গলবার সকালে ভুক্তভোগী ওই কলেজছাত্রী বাদী হয়ে আগৈলঝাড়া থানায় এ মামলা করেন।

দুপুরে ওই কলেজছাত্রীকে মেডিকেল পরীক্ষার জন্য বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

অভিযুক্তরা হল উপজেলার বাকাল গ্রামের অসীম মন্ডলের ছেলে নয়ন মন্ডল, একই গ্রামের ইমু ফকির, সুজন পাইক, পারভেজ মিয়া ও সুমন বাঘল।


আগৈলঝাড়া থানার ওসি গোলাম ছরোয়ার জানান, পরিচয়ের সূত্র ধরে নয়ন মন্ডল ২৪ অক্টোবর রাতে ওই ছাত্রীকে কৌশলে জোবারপাড় পরিত্যক্ত ইটভাটায় নিয়ে জোরপূর্বক ধর্ষণ করে। এসময় এ ঘটনা দেখে ফেলে অভিযুক্ত ওই চার যুবক। এরপর তারা ওই কলেজছাত্রী ও ধর্ষক নয়নকে জিম্মি করে উপজেলার বাকালহাট ‍এলাকার একটি বিদ্যালয়ে আলাদা দুটি কক্ষে আটকে রেখে পুনরায় ধর্ষণের চেষ্টা চালায়। এ সময় কলেজছাত্রীর ডাক চিৎকারে এলাকাবাসী এগিয়ে আসলে ওই যুবকরা পালিয়ে যায়।

ওসি জানান, এ ঘটনায় কলেজছাত্রী বাদী হয়ে নয়ন মন্ডলের বিরুদ্ধে ধর্ষণ ও অন্য যুবকদের বিরুদ্ধে ধর্ষণ চেষ্টার অভিযোগে থানায় মামলা দায়ের করেছেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই তৈয়বুর রহমান বলেন, মামলা দায়েরের পরপরই দুটি ঘটনাস্থল পরিদর্শন করেছেন। আসামীদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

গোল্ডেন মনিরের অবৈধ সম্পদের প্রাথমিক প্রমাণ পেয়েছে দুদক

Saiful Islam

বোনের প্রেমিকের সঙ্গে শারীরিক সম্পর্ক গড়তে ভাইয়ের কাণ্ড

globalgeek

বাবা করলেন যৌন নিপীড়ন মামলা, আসামির সঙ্গে আবাসিক হোটেলে মেয়ে

globalgeek

র‌্যাবের জালে আটক ‘গোল্ডেন মনির’ সম্পর্কে যা জানা যাচ্ছে

mdhmajor

৭ দিন পর কিশোরীকে পুকুরে ফেলে গেল জ্বিন!

globalgeek

প্রজেক্ট বিল্ডার্সের চেক প্রতারণা, এমডি ও পরিচালকের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা

mdhmajor