Views: 78

asndpost

কলেজছাত্রীর আপত্তিকর ভিডিও ধারণ প্রেমিকের, সুযোগ নিতে চান বন্ধুও; অতঃপর…


জুমবাংলা ডেস্ক : ঘটনাটি উত্তরাঞ্চলের নওগাঁ জেলার মহাদেবপুর উপজেলার। সেখানে এক কলেজছাত্রীর (১৮) সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে তোলে এক যুবক। সম্পর্ক ঘনিষ্ঠ হতেই মোবাইল ফোনে আপত্তিকর ছবি ও ভিডিও চিত্র ধারণ করে ওই প্রেমিক।

নিরাপদ জায়গায় সংরক্ষণের জন্য ওই ভিডিও ও ছবি প্রেমিক তার বন্ধুর মোবাইলে দেয়। এবার সুযোগটি কাজে লাগাতে চায় প্রেমিকের সেই বন্ধুও। সেগুলো দেখিয়ে অনৈতিক প্রস্তাব দেয় ওই কলেজছাত্রীকে। রাজি না হওয়ায় ভিডিও ও ছবি ইন্টারনেটে ছড়িয়ে দেওয়ার ভয় দেখানো হয়।


এরপর উপায় না পেয়ে পরিবারের সদস্যদের বিষয়টি জানান ভুক্তভোগী। পরে তার বাবা বাদী হয়ে একটি মামলা দায়ের করেন।
নারী ও শিশু নির্যাতন দমন আইন এবং পর্নোগ্রাফি আইনের পৃথক ধারায় দায়ের ওই মামলায় আসামি করা হয় উপজেলার রাইগাঁ মধ্যপাড়া গ্রামের প্রেমিক সাইদিস হাসান ওরফে সনি (১৯) ও তার বন্ধু অভিজিৎ কুমারকে।

জানা গেছে, ওই ছাত্রী প্রেমের সম্পর্কের বিষয়টি দুই পরিবারকে জানিয়ে বিয়ের কথা বলেন তার প্রেমিক সনিকে। কিন্তু সনি তাকে বিয়ে করতে পারবে না এবং তাদের সম্পর্কের কথা কাউকে জানালে ছবি ও ভিডিও ইন্টারনেটে ছড়িয়ে দেবে বলে হুমকি দেয়।

এরপরই সনি ছবি ও ভিডিওগুলো তার বন্ধু অভিজিৎ কুমারের নিকট সংরক্ষণ করে রাখে। অভিজিৎ এ সুযোগকে কাজে লাগিয়ে গত ২৮ মার্চ কলেজছাত্রীকে দেখায় এবং তাকে কুপ্রস্তাব দেয়। পরে বিষয়টি কলেজছাত্রী তার পরিবারকে জানান।

মহাদেবপুর থানার ওসি আজম উদ্দিন মাহমুদ বলেন, ছবি ও ভিডিও ধারণের বিষয়টির প্রাথমিক সত্যতা পাওয়া গেছে। মামলার প্রধান আসামি সনিকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। মামলার অপর আসামি পলাতক। তাকে গ্রেফতারের চেষ্টা চলছে।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

ব্যাংক লেনদেনের সময় বাড়ল

Shamim Reza

শিমুলিয়া ঘাটে ঘরমুখো মানুষের ভিড়

Shamim Reza

যুক্তরাষ্ট্রের নিউজার্সিতে বাংলা বর্ষবরণ

Shamim Reza

এবার পান দোকানে মিলল ৩২ হাজার ইয়াবা

Shamim Reza

মাওলানা মামুনুলের ‘তৃতীয় স্ত্রী’র সন্ধান! তার নামও জান্নাতুল

rony

চলমান লকডাউন ১৪ এপ্রিল ভোর পর্যন্ত বহাল

Shamim Reza