Views: 50

খুলনা বিভাগীয় সংবাদ

কলেজছাত্রী মরিয়ম হত্যা মামলায় প্রেমিক গ্রেফতার


জুমবাংলা ডেস্ক : সাতক্ষীরায় শ্যামনগরে কলেজছাত্রী মরিয়ম হত্যা মামলায় প্রেমিক সুভ্রত মণ্ডলকে গ্রেফতার করেছে পুলিশ।

এর আগে নিখোঁজ হওয়ার তিন দিন পর ছাত্রীর মরদেহ উদ্ধার করে পুলিশ। শুক্রবার সকালে ভুরুলিয়া ইউনিয়নের একটি বিল থেকে গলায় ফাঁস দেয়া অবস্থায় তার মরদেহ উদ্ধার করে পুলিশ। মরিয়ম খাতুন ভুরুলিয়া ইউনিয়নের বল্লভপুর গ্রামের আব্দুল কাদেরের মেয়ে। তিনি শ্যামনগর উপজেলা মহসিন সরকারি ডিগ্রি কলেজের এইচএসসির শিক্ষার্থী ছিলেন।


মরিয়মের বাবা আব্দুল কাদের জানান, তিন দিন আগে এশার নামাজের পর কাউকে কিছু না বলে বাড়ি থেকে বের হয়ে যান মরিয়ম। এর পর থেকে নিখোঁজ ছিল। এ ঘটনায় শ্যামনগর থানায় সাধারণ ডায়রি (জিডি) করা হয়। শুক্রবার সকালে বিলের মধ্যে মরদেহ পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশে খবর দেয়। মরিয়মকে হত্যা করা হয়েছে বলে দাবি করেন আব্দুল কাদের।

এ ব্যাপারে শ্যামনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাজমুল হুদা বলেন, স্থানীয়দের দেয়া খবরের ভিত্তিতে পুলিশ বিলের মধ্যে থেকে মরদেহ উদ্ধার করেছে। তিনদিন আগে তিনি বাড়ি থেকে নিখোঁজ হয়েছিলেন। মরদেহটি গলায় ফাঁস লাগানো অবস্থায় ছিল। মরদেহটি ময়নাতদন্তের জন্য সাতক্ষীরা সদর হাসপাতাল মর্গে পঠানো হয়েছে।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

বিবিসির ১০০ নারীর তালিকায় রামুর মেয়ে রিমার কীর্তিগাঁথা

azad

দেশে গত ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত ও মৃত্যুর সর্বশেষ তথ্য

azad

আর মাত্র ২ স্প্যান বাকি পদ্মা সেতুর

azad

পদ্মা সেতুতে বসলো ৩৯তম স্প্যান, দৃশ্যমান ৫৮৫০ মিটার

azad

কৃষকের আহাজারি, গোয়ালঘর খালি করে সব গরু নিয়ে গেল চোর

Shamim Reza

ঘুমন্ত মায়ের পাশ থেকে ১৫ দিনের শিশু উধাও

Shamim Reza