বিনোদন

কাঁদলেন অনীক, ফিরলেন ববিতা

বিনোদন ডেস্ক : দেশে ফিরলেন আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন অভিনেত্রী ববিতা। আর মাকে বিদায় দিতে গিয়ে বাসা থেকে বিমানবন্দর পর্যন্ত কাঁদলেন তার একমাত্র আদরের পুত্র অনীক। কারণ কথা ছিল এবার স্থায়ীভাবে পুত্রের কাছে থাকবেন মা ববিতা। গতকাল তিনি ঢাকা এসে পৌঁছান।


এর আগে হুট করেই গত ১২ সেপ্টেম্বর সন্ধ্যায় তিনি উড়াল দেন কানাডায়। যাওয়ার আগ মুহূর্তে মুঠোফোনে জানান, বলতে পারেন এবার প্রায় স্থায়ীভাবেই চলে যাচ্ছি। এখানে একা একা আমার মন টেকে না। কিছুই ভালো লাগে না। একমাত্র পুত্র অনীক কানাডায় সেটেলড। সেখানে সে পড়াশোনা ও জব করছে। অনীকও সেখানে খুব একা। পড়াশোনা ও চাকরির ব্যস্ততার মাঝে আবার তাকে নিজ হাতে রান্না করে খাওয়াসহ ঘরের সব কাজ করতে হয়। তার ওপর ভীষণ চাপ যাচ্ছে। মা হয়ে বিষয়টি আমি সহ্য করতে পারছি না। ভেবে দেখলাম আমি যদি অনীকের কাছে চলে যাই তাহলে দুজনেরই একাকিত্ব কেটে যাবে। অনীককে রান্না করে খাওয়াব আর তাকে নিয়ে মজা করে ঘুরে বেড়াব। আমাদের দুজনের শখ মাছ ধরা। পুকুর বা লেকে মাছ ধরব। কবে নাগাদ দেশে ফিরব তা বলতে পারছি না।

কিন্তু কানাডা যাওয়ার অল্পদিনের মধ্যেই ববিতা একটি জাতীয় দৈনিককে জানান, শিগগিরই দেশে ফিরে আসব। প্রবাসী হওয়ার ইচ্ছা নিয়ে কানাডায় এলেও দেশের জন্য মন ব্যস্ত থাকে। জন্মভূমির মতো আপন আর কিছুই নেই।

আর তাই মাত্র দুই মাসের মাথায় আবার মাতৃভূমিতে ফিরে এলেন অভিনেত্রী ববিতা।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : http://bit.ly/2FQWuTP


আরও পড়ুন

ঘনিষ্ঠ দৃশ্য করতে গিয়ে অস্বস্তিতে পড়েছিলেন মাধুরী

Shamim Reza

অমিতাভ বচ্চনকে মার্কিন প্রেসিডেন্ট হওয়ার প্রস্তাব!

Shamim Reza

ফের জেরার মুখে রিয়া

Shamim Reza

অভিষেক-ঐশ্বরিয়ার কন্যার ভিডিও ভাইরাল

Shamim Reza

জনপ্রিয় কণ্ঠশিল্পী ন্যানসির বাবা আর নেই

rony

সুশান্ত মৃত্যু, আজ ফের ইডির জিজ্ঞাসাবাদের মুখে রিয়া চক্রবর্তী

Shamim Reza