Views: 1219

জাতীয়

কাউন্সিলর ইরফান সেলিমের জন্য আরেক দুঃসংবাদ

ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) ৩০ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর ইরফান সেলিম তার পদ থেকে সাময়িক বরখাস্ত হতে যাচ্ছেন। সিটি করপোরেশন থেকে প্রয়োজনীয় কাগজপত্র স্থানীয় সরকার বিভাগে গেলে এ সংক্রান্ত চিঠি জারি করা হবে বলে জানা গেছে।

সিটি করেপোরেশনের নিয়ম অনুযায়ী, কোনো জনপ্রতিনিধির বিরুদ্ধে অপরাধ প্রমাণিত হলে লিখিত আকারে স্থানীয় সরকার মন্ত্রণালয়ে পাঠাতে হয়। স্থানীয় সরকার মন্ত্রণালয় জনপ্রতিনিধি বরখাস্তের সিদ্ধান্ত নেবে।

ইতোমধ্যে অবৈধভাবে মাদক, অস্ত্র এবং ওয়াকিটকি রাখার অপরাধে পুরান ঢাকার ৩০ নম্বর ওয়ার্ড কাউন্সিলর ইরফানকে এক বছরের কারাদণ্ডাদেশ দিয়েছেন র‌্যাবের ভ্রাম্যমাণ আদালত।


স্থানীয় সরকার বিভাগের জ্যেষ্ঠ সচিব হেলাল উদ্দিন আহমেদ বলেন, কোনো জনপ্রতিনিধির সাজা হলে আইন অনুযায়ী প্রথমে তাকে সাময়িক বরখাস্ত করা হয়। পরে অভিযোগ প্রমাণ হলে ব্যবস্থা নেওয়া হয়। সে অনুযায়ী তাকে সাময়িক বরখাস্ত করা হবে।

রাজধানীর ধানমণ্ডিতে নৌবাহিনীর কর্মকর্তাকে মারধরের ঘটনায় মামলা হওয়ার পর সরকার দলীয় সংসদ সদস্য হাজি সেলিমের ছেলে ইরফান ও তার দেহরক্ষী জাহিদুল ইসলামকে গ্রেপ্তার করে র‍্যাব। এরপর মাদক ও অবৈধ ওয়াকিটকি রাখা ও ব্যবহার করার দায়ে ইরফান সেলিমকে এক বছরের কারাদণ্ড দেন ভ্রাম্যমাণ আদালত। এ সময় ইরফানের দেহরক্ষী মো. জাহিদুলকে ইসলামেও এক বছরের কারাদণ্ড দেওয়া হয়।

এর আগে সোমবার দুপুরে চকবাজারে হাজী সেলিমের বাসায় অভিযান চালায় র‍্যাব।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

ম্যারাডোনার মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক

Saiful Islam

চিফ হুইপের নামে ফেসবুক আইডি খুলে প্রতারণা করতেন তিনি

Shamim Reza

সরকারকে টেনে নামাতে গিয়ে রশি ছিঁড়ে পড়ে গেছে বিএনপি : তথ্যমন্ত্রী

Shamim Reza

বাংলাদেশ পাবে ৭ কোটি ভ্যাকসিন

Shamim Reza

কারাভোগের পর ৯ জেলেকে ফেরত দিলো মিয়ানমার

Shamim Reza

ডিসেম্বর থেকে অ্যান্টিজেন পরীক্ষা : সেব্রিনা

Shamim Reza