Views: 623

ঢাকা বিভাগীয় সংবাদ

কাজের জন্য ডেকে এনে গৃহবধূকে ধর্ষণ

জুমবাংলা ডেস্ক : ঢাকার অদূরে কেরানীগঞ্জের মডেল টাউন এলাকায় টাইলস পরিস্কারের করানোর জন্য ডেকে এনে দুই সন্তানের এক জননীকে ধর্ষণের ঘটনা ঘটেছে। এ ঘটনায় জড়িত ঠিকাদার হালিমের বিরুদ্ধে কেরানীগঞ্জ মডেল থানায় মামলা হয়েছে।

শনিবার সন্ধ্যায় ওই ধর্ষণের ঘটনা ঘটে বলে জানা গেছে।


এলাকাবাসী সূত্রে জানা গেছে, অভিযুক্ত হালিম পটুয়াখালী জেলার বাউফল থানার মৌসাদি গ্রাম থেকে এসে কেরানীগঞ্জের মডেল টাউন এলাকায় একটি ম্যাস ভাড়া নিয়ে থাকেন। তিনি ওই এলাকায় বেশ কয়েকটি বাড়িতে কনস্ট্রাকশনের ঠিকাদারি ও রাজমিস্ত্রির কাজের জন্য কর্মী ভাড়া করে কাজ করান। গতকাল এক নারীকে টাইলস পরিষ্কার এর কাজের কথা বলে ডেকে এনে ধর্ষণ করেছেন।

কেরানীগঞ্জ মডেল থানার কলাতিয়া পুলিশ ফাঁড়ির উপ-পুলিশ পরিদর্শক নয়ন জানান, মুঠোফোনে খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে এলাকাবাসীর মুখে জানতে পেরেছি হালিম এক টাইলস পরিষ্কার কর্মীকে ধর্ষণ করেছেন। এলাকাবাসী ধর্ষক হালিমকে গণপিটুনি দিয়ে পুলিশের হাতে তুলে দেয়। ভুক্তভোগী নারীকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে প্রাথমিক চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হলে ধর্ষণের আলামত পাওয়া যায়।

এ ব্যাপারে কেরানীগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী মাইনুল ইসলাম বলেন, মডেল টাউন এলাকায় ধর্ষণের ঘটনা ঘটেছে। আমরা আসামিকে আটক করেছি। তার বিরুদ্ধে ধর্ষণ মামলা করা হয়েছে।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

রাস্তা থেকে তুলে নিয়ে স্কুলছাত্রকে মারধর করল দুর্বৃত্তরা

Shamim Reza

টাঙ্গাইলে সালিশে মুক্তিযোদ্ধাকে পিটিয়ে গলাটিপে হত্যা

Shamim Reza

বাড়ির আঙিনায় মাটিচাপা দেয়া ছিলো স্বামী-স্ত্রী ও ছেলের লাশ

globalgeek

বেলুন ফুলানো গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে নিহত ১, আহত দুই শিশু

Shamim Reza

নারায়ণগঞ্জে শিশুর ঘাড় মটকানো লাশ উদ্ধার

Shamim Reza

অনশনের পর স্ত্রীর স্বীকৃতি পেলেন অন্তঃসত্ত্বা নারী

Shamim Reza