Views: 124

ক্রিকেট (Cricket) খেলাধুলা

কাটছাট ম্যাচে আইপিএলের আয়োজন, জানালেন সৌরভ

স্পোর্টস ডেস্ক : ২৯ মার্চ শুরু হওয়ার কথা ছিল আইপিএলের ত্রয়োদশ আসর। কিন্তু করোনা আতঙ্কে শেষ পর্যন্ত আইপিএল পিছিয়ে দিতেই বাধ্য হলো ভারতীয় ক্রিকেট বোর্ড বিসিসিআই। ১৫ এপ্রিল পর্যন্ত আপাতত অপেক্ষা। এরপর করোনা আতঙ্ক কমে গেলে শুরু হবে আইপিএল।

তবে তাতে কিন্তু সূচিতে হেরফের হয়ে যাবে। কাটছাট করে হলেও আইপিএল আয়োজক করতে হবে বলে জানিয়েছেন বিসিসিআই সভাপতি সৌরভ গাঙ্গুলি। শনিবার মুম্বাইয়ে আইপিএল গভর্নিং কাউন্সিলের সঙ্গে বৈঠকের পর সাংবাদিকদের সঙ্গে আলাপকালে এ তথ্য জানান বিসিসিআই প্রেসিডেন্ট।

সৌরভের বক্তব্যে, কাটছাট করে আইপিএল তখনই সম্ভব হবে যদি পরিস্থিতি স্বাভাবিক হয়ে ওঠে। কারণ মানুষের স্বাস্থ্য সুরক্ষা সবার আগে। অর্থাৎ, ফ্র্যাঞ্চাইজি মালিকদের সুরে সুর মিলিয়ে পরিবর্তিত পরিস্থিতিতে মাল্টি বিলিয়ন ডলারের এই লিগ আয়োজনের দিকটি খোলা রাখলেন বিসিসিআই সভাপতি। তবে কঠিন সময়ে সর্বার আগে প্রাধান্য পাবে সবার স্বাস্থ্য সুরক্ষাই। সৌরভ গাঙ্গুলি জানিয়ে দিয়েছেন, প্রতি মুহূর্তে পরিস্থিতির দিকে নজর রাখবে বোর্ড।

শনিবার বৈঠক শেষে সৌরভ বলেন, ‘আইপিএল ১৫ এপ্রিল থেকেই শুরু হবে; কিন্তু সে ক্ষেত্রে যেহেতু ১৫ দিন নষ্ট হচ্ছে, তাই নতুন সূচিতে কাটছাট আবশ্যক। তবে কতগুলি ম্যাচ বাদ যাবে সেটা এই মুহূর্তে বলা সম্ভব নয়।’

সৌরভ আরও বলেন, ‘যেহেতু আমরা টুর্নামেন্ট আয়োজন করতে বদ্ধপরিকর তাই প্রত্যেক সপ্তাহে আমরা পরিস্থিতি খতিয়ে দেখব। আমরা মানুষের সুরক্ষা নিয়েও ভীষণ উদ্বিগ্ন।’

 

 


আরও পড়ুন

বাংলাদেশে আসার আগেই লঙ্কান দলে করোনার থাবা

Saiful Islam

ভারত থেকে আসার পর টানা দুই পরীক্ষায় নেগেটিভ সাকিব

mdhmajor

বছরের শুরুতে ভাইকে হারানোর পর করোনায় বাবা হারালেন মুস্তাফিজের সতীর্থ

rony

শ্রীলঙ্কা থেকে দেশে আসা তামিম-মুশফিকরা সবাই কোভিড নেগেটিভ

rony

দ্বিতীয় টেস্টেও সুখবর পেলেন সাকিব

Shamim Reza

টানা নয় বারের মতো বুন্দেসলিগার শিরোপা নিশ্চিত করল বায়ার্ন

Mohammad Al Amin