Views: 130

বিনোদন

কাঠগড়ায় প্রিয়াঙ্কার স্বামী নিক জোনস!


যৌন হেনস্তার শিকার প্রিয়াঙ্কার স্বামী নিক
বিনোদন ডেস্ক : দুই ভাই কেভিন ও জো’কে নিয়ে বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়ার স্বামী নিক জোনস বিতর্কে জড়িয়েছেন। তাদের বিরুদ্ধেই দুর্ব্যবহারের অভিযোগ এনেছেন এক কৃষ্ণাঙ্গ মহিলা। টুইট করে তিনি তার অভিযোগ সকলের কাছে জানিয়েছেন।

তিন ভাইয়ের পপ রক ব্যান্ড ‘জোনাস ব্রাদার্স’ বেশ জনপ্রিয়। মার্কিন এই ব্যান্ডের অনুরাগীর সংখ্যাও অনেক। কিন্তু এমন এক গুরুতর অভিযোগ সম্পর্কে প্রশ্ন উঠেছে, আসলে ঠিক কী ঘটেছিল?

টেইলর গ্যারন নামের কৃষ্ণাঙ্গ ওই লেখক ও কমেডিয়ান মহিলা জানিয়েছেন, আমেরিকায় একটি থ্যাঙ্কস গিভিং প্যারেডে যোগ দিয়েছিলেন তিনি। সেই অনুষ্ঠানের মূল তারকাদের অন্যতম ছিল জোনাস ব্রাদার্স। সেই অনুষ্ঠানেই তার সঙ্গে খারাপ আচরণ করেছিলেন ব্যান্ডের সদস্যরা।


তবে ঠিক কী ধরনের খারাপ ব্যবহার, তিনি সে বিষয়ে বিস্তারিত কিছু জানাননি। এমনকী, কোন সময় এই ঘটনা ঘটেছিল তার উল্লেখও করেননি। অন্য একটি টুইটে তিনি একটি ঝাপসা ছবিও শেয়ার করেন সেই অনুষ্ঠানের। ছবিটি তোলার সময় বৃষ্টি ছিল বলেই ওই অস্পষ্টতা রয়েছে বলে জানিয়েছেন গ্যারন।

প্রসঙ্গত, থ্যাঙ্কস গিভিং প্যারেড বেশ জনপ্রিয় মার্কিন যুক্তরাষ্ট্রে। অনেক পপ গায়ক-গায়িকারা তাতে অংশ নেন। অভিযোগের পর এ পর্যন্ত প্রিয়াঙ্কা কিংবা নিক বা তার ব্যান্ডের কারো পক্ষ থেকেই কোনো প্রতিক্রিয়া দেওয়া হয়নি। ব্যান্ডের ভক্তদের অভিযোগ, জনপ্রিয় হয়ে উঠতেই গ্যারন মিথ্যা অভিযোগ এনেছেন।

‘জোনাস ব্রাদার্স’-এর যাত্রা শুরু হয় ২০০৫ সালে। কিন্তু ২০১৩ সালে হঠাৎই ব্যান্ড ভেঙে যায়। অবশ্য পরে আবার তারা একসঙ্গে পারফর্ম করা শুরু করেন। ভক্তদের আশ্বস্ত করে ২০১৯ সাল থেকে জুটি বেঁধেছেন তারা। নিক জোনাসের সঙ্গে বর্তমানে লস এঞ্জেলসের বাড়িতেই রয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া। সূত্র : ইন্ডিয়া টাইমস, জি নিউজ।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

বলিউডে নতুন প্রেমের গুঞ্জন, ক্যামেরাবন্দি কার্তিক-জাহ্নবী

Shamim Reza

শাহরুখের বাড়ির সামনে পরিচালকের অনশন

Shamim Reza

তাহসান বললেন, সৃজিত আমার খুবই প্রিয়

Sabina Sami

বলিউডে প্রথম করোনা ভ্যাকসিন পেলেন এই অভিনেত্রী

Saiful Islam

তবে কী ঘর ভাঙছে নুসরাতের!

Shamim Reza

প্রত্যাশা ছাড়িয়ে গেল ‘কেজিএফ ২’ টিজার

Saiful Islam