Views: 43

খেলাধুলা ফুটবল

কাডিজের সঙ্গে ড্র করলো বার্সেলোনা


স্পোর্টস ডেস্ক: চ্যাম্পিয়ন্স লিগে প্যারিস সেন্ট জার্মেইর (পিএসজি) কাছে ধরাশায়ী হওয়ার ধাক্কা কাটিয়ে ওঠার আগেই ঘরোয়া লিগে হোঁচট খেল বার্সেলোনা। রোববার ক্যাম্প ন্যুয়ে লা লিগার ম্যাচে ৮৯তম মিনিটের পোল্টি গোল হজম করে দুর্বল কাডিজের সঙ্গে ড্র করতে বাধ্য হয়েছে কাতালান জায়ান্টরা। ম্যাচটি ১-১ গোলে ড্র হয়েছে।

প্রথমার্ধে ৩২ মিনিটে পেনাল্টি থেকে গোল করে বার্সেলোনাকে এগিয়ে দিয়েছিলেন আর্জেন্টাইন সুপার স্টার লিওনেল মেসি। এটি ছিল বার্সেলোনার হয়ে লা লিগায় তার রেকর্ড ৫০৬তম গোল। মাইলফলকে পৌঁছানোর ওই গোলে কম ব্যবধানের জয় নিয়ে বর্সেলোনা মাঠ ছাড়বে বলে মনে হলেও সেটি আর সম্ভব হয়নি।

দ্বিতীয়ার্ধে কাডিজ পেনাল্টি গোলের সাহায্যে সমতায় ফিরে আসে। ৮৯ মিনিটে পেনাল্টি থেকে অতিথি দলের হয়ে গোল পরিশোধ করেন অ্যালেক্স ফার্নান্দেজ।


এই ড্রয়ে ফলে লিগের শীর্ষ পয়েন্টধারী অ্যাটলেটিকো মাদ্রিদের সঙ্গে মাত্র ১ পয়েন্টের ব্যবধান কমাতে পেরেছে রোনাল্ড কোম্যানের শিষ্যরা। অথচ তিন পয়েন্টের ব্যবধান কমানোর দারুন এক সুযোগ পেয়ছিল কাতালান জায়ান্টরা। কারণ আগের দিন নিজেদের মাঠে লেভান্তের কাছে হেরে গিয়েছিল শিরোপার দৌঁড়ে এগিয়ে থাকা আ্যাটলেটিকো।

খেলা শেষে কোম্যান বলেন,‘ আমি খুবই হতাশ। এমনকি বুধবারের ম্যাচের চেয়েও বেশী। লিগে সম্ভবত আমরা বেশ ভাল ভাবেই এগিয়ে যাচ্ছিলাম। আমরা শীর্ষ দলের সঙ্গে ব্যবধান আরো কমাতে পারতাম। দলের মধ্যে কোন সমস্যা ছিল না। আমরা যে মানের খেলা খেলেছি তাতে জয় পাবার কথা। কিন্তু সেটি পাইনি।’

আগের সাত লিগ ম্যাচেই জয়লাভ করেছে বার্সেলোনা। আরেকটি জয় পেলে তারা অ্যাটলেটিকোর সঙ্গে ব্যবধান আরো কমাতে পারতো। এই মুহুর্তে কাতালানদের চেয়ে আট পয়েন্টে এগিয়ে রয়েছে অ্যাটলেটিকো। আর রিয়াল মাদ্রিদ রয়েছে শীর্ষদের চেয়ে তিন পয়েন্টে পিছিয়ে।

রোববার অনুষ্ঠিত লা লিগার অন্য ম্যাচে রিয়াল সোসিয়েদাঁদ ৪-০ গোলে আলাভেসকে এবং হুয়েস্কা ৩-২ গোলে গ্রানাডাকে পরাজিত করেছে। এছাড়া ১-১ গোলে ড্র হয়েছে অ্যাথলেটিক বিলবাও বনাম ভিয়ারিয়ালের ম্যাচটি। সূত্র: বাসস


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

‘মা নিজে থেকে কখনো আমায় ফোন দিত না’

Sabina Sami

বিশ্বকাপ বাছাইয়ের ৫৪১টি ম্যাচ দেখা যাবে লাইভ স্ট্রিমিংয়ে!

Mohammad Al Amin

বাগদানের আংটির দাম ৫ কোটি টাকা!

Saiful Islam

শাশুড়ি জামাইয়ের ভালোবাসা!

Shamim Reza

চলতি বছরের কোপা আমেরিকা থেকে নাম প্রত্যাহার কাতার-অস্ট্রেলিয়ার

Mohammad Al Amin

পৃথিবীর সবচেয়ে বড় ক্রিকেট স্টেডিয়াম নিয়ে শুরু হয়েছে বিতর্ক

Mohammad Al Amin