Views: 66

চট্টগ্রাম বিভাগীয় সংবাদ

কাদের মির্জার নামে ‘ভুয়া আইডি’, থানায় জিডি

জুমবাংলা ডেস্ক : এবার নিজের নামে ফেসবুকে ক্লোন পেজ খোলা হয়েছে বলে থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছেন নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার বসুরহাট পৌরসভার আলোচিত মেয়র আবদুল কাদের মির্জা।

শনিবার (২৭ মার্চ) দুপুরে বিষয়টি নিশ্চিত করেছেন কোম্পানীগঞ্জ থানার ওসি মীর জাহেদুল হক রনি।

তিনি জানান, মেয়র মির্জা তার লিখিত অভিযোগে জানিয়েছেন গত কিছু দিন আগ থেকে কে বা কারা তার নাম ব্যবহার করে ফেসবুকে তার আইডির মতো করে হুবহু একটি ফেইজ ‘Abdul Quader Mirza’ খুলেছেন। যাতে তাকে হেয় প্রতিপন্ন করতে বিভিন্ন পোস্ট, কমেন্ট ও ইনবক্সে এসএমএস’সহ সরকার বিরোধী প্রচার করে আসছে। তিনি এই পেজ ও তার ব্যবহারকারীর বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার জন্য শুক্রবার রাতে থানায় জিডি করেছেন। বিষয়টি তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

এ বিষয়ে জানতে চাইলে মেয়র আবদুল কাদের মির্জা বলেন, তিনি ফেসবুকে যে আইডি ব্যবহার করছেন ঠিক ওই রকম নাম ও ছবি ব্যবহার করে কে-বা কারা একটি ফেসবুক পেইজ খুলে আপত্তিকর অসত্য তথ্য ছড়াচ্ছে। এটা তার রাজনৈতিক ক্যারিয়ার নষ্ট করার যড়যন্ত্র বলে দাবি করেন তিনি।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

কুড়িয়ে পাওয়া টাকা ও স্বর্ণালংকার ফেরত দিলেন পুলিশ সদস্য

Saiful Islam

ট্রেনের ধাক্কায় রেললাইনে বসে থাকা কসাইয়ের মৃত্যু

Shamim Reza

লিচু গাছে আম

Shamim Reza

ঠাকুরগাঁওয়ে একই গাছে ধরেছে আম ও লিচু

Saiful Islam

চট্টগ্রামে একটি গুচ্ছগ্রামে ভয়াবহ অগ্নিকাণ্ড

Saiful Islam

বিষ খেয়ে জীবন দেওয়া ছাড়া উপায় নাই: কাদের মির্জা

mdhmajor