Views: 30

আন্তর্জাতিক জাতীয় স্লাইডার

কানাডা বাংলাদেশের সঙ্গে সকল সহযোগিতা অব্যাহত রাখবে : হাইকমিশনার

জুমবাংলা ডেস্ক: বাংলাদেশে নিযুক্ত কানাডার হাইকমিশনার বেনোই প্রেফনটেইন শনিবার বলেছেন, দ্বিপক্ষীয়, আঞ্চলিক ও আন্তর্জাতিক সকল ক্ষেত্রে বাংলাদেশের সঙ্গে সহযোগিতাপূর্ণ সম্পর্ক অব্যাহত রাখতে চায় কানাডা। খবর ইউএনবি’র।

দুদেশের মধ্যে কয়েকটি চ্যালেঞ্জ রয়েছে জানিয়ে তিনি বলেন, এগুলো দুদেশের শান্তি ও সমৃদ্ধ বজায় রাখতে কোনো বাধা হবে না।

রাজধানীতে ‘বাংলাদেশ-কানাডা রিলেশনস: প্রোগনোসিস ফর পার্টনারশিপ’ শীর্ষক সংলাপ অনুষ্ঠানে বক্তব্যকালে হাইকমিশনার এসব কথা বলেন।


রাজধানীর সিক্স সিজন হোটেলে শনিবার সকালে কসমস গ্রুপের জনহিতকর সংস্থা কসমস ফাউন্ডেশনের অ্যাম্বাসেডর লেকচার সিরিজের আওতায় এ সংলাপ অনুষ্ঠিত হয়।

দুদেশের সুসম্পর্ক রয়েছে উল্লেখ করে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে পররাষ্ট্র সচিব (সিনিয়র সচিব) মো. শহীদুল হক বলেন, বাংলাদেশ-কানাডার সম্পর্ক সকল দিক দিয়ে এগিয়ে যাচ্ছে।

তিনি বলেন, ‘বাংলাদেশ ক্রমবর্ধমান বিশ্ব ব্যবস্থাতে কানাডার কাছ থেকে ভারসাম্যপূর্ণ ভূমিকা আশা করে।’

ন্যাশনাল ইউনিভার্সিটি অব সিঙ্গাপুরের ইনস্টিটিউট অব সাউথ এশিয়ান স্টাডিজের প্রিন্সিপাল রিসার্চ ফেলো ও সাবেক তত্ত্বাবধায়ক সরকারের উপদেষ্টা ড. ইফতেখার আহমেদ চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন কসমস ফাউন্ডেশনের চেয়ারম্যান এনায়েতুল্লাহ খান।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

বিশ্বের সবচেয়ে বড় মোটরসাইকেল!

Saiful Islam

দেশে ২০১৯ সালে ৮ হাজার কোটি সিগারেট বিক্রি

Saiful Islam

শুভ জন্মদিন শেখ হাসিনা

Shamim Reza

হল ভাড়া করে জন্মদিন পালনে প্রধানমন্ত্রীর ‘না’

Saiful Islam

হিমঘরে মাহবুবে আলমের মরদেহ, জানাজা সকাল ১১ টায়

Shamim Reza

হিমঘরে মাহবুবে আলমের মরদেহ, সকাল ১১ টায় জানাজা

Saiful Islam