জাতীয়

কাফন পরিয়েও জানাজা হলো না কিবরিয়ার


1zoomগোসল করিয়ে কাফন পরানো হলেও জানাজা হলো না রাজবাড়ীর কালুখালি উপজেলার মাছবাড়ি ইউনিয়নের কাজীপাড়া গ্রামের গোলাম কিবরিয়া বিস্কুটের লাশের। কাজীপাড়া গ্রামের ধনাঢ্য ব্যবসায়ী মনজুর হোসেনের মারপিটে আহত বিস্কুট বৃহস্পতিবার রাতে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে মারা যান।

বিস্কুটের স্ত্রী সাবানা বেগমের এমন অভিযোগে পুলিশ শুক্রবার দুপুরে লাশটি উদ্ধার করে রাজবাড়ী মর্গে পাঠিয়েছে ময়নাতদন্তের জন্য। এ বিষয়ে সাবানা বেগম কাজীপাড়া গ্রামের মনজুর হোসেনকে আসামি করে তার শাস্তির দাবিতে কালুখালি থানায় একটি হত্যা মামলা করেছেন। সকাল থেকে মনজুর হোসেন পলাতক রয়েছেন।


কালুখালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কামরুল হাসান জানান, সোনাপুর বাজারের পিয়াজ ব্যবসায়ী মনজুর হোসেনকে গ্রেপ্তারে পুলিশ কাজ করছে।

সাবানা বেগম থানায় তার লিখিত অভিযোগে জানান, তার স্বামী গোলাম কিবরিয়া চলন প্রতিবন্ধী কাজীপাড়া গ্রামের তাদের প্রতিবেশী মনজুর হোসেন বাড়িতে দেড় হাজার টাকা বেতনে রাখালের কাজ করত। ৬ নভেম্বর সকালে তার স্বামী কাজে যেতে দেরি করলে তাকে বেদমভাবে লাঠি পেটা করা হয়। এতে বিস্কুট মারাত্মক আহত হলে প্রথমে রাজবাড়ী সদর হাসাপাতালে ভর্তি কর হয়। অবস্থার উন্নতি না হলে তাকে ওই রাতেই ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসারত অবস্থায় বৃহস্পতিবার রাতে তার মৃত্যু হয়।

যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : http://bit.ly/2FQWuTP

আরও পড়ুন

৩১ মে থেকে যা খোলা থাকছে আর যা বন্ধ থাকছে

Shamim Reza

বিমান চলাচল নিয়ে সুখবর

Shamim Reza

৩১ মে থেকে ট্রেন চলাচল নিয়ে যা জানা গেলো

globalgeek

বেক্সিমকোর যে ঔষুধ সেবনে পাঁচদিনেই করোনা নেগেটিভ!

Shamim Reza

আইসোলেশন ইউনিটে ছিলেন নিহত ৫ জন

Shamim Reza

ভয়াবহ আগুনে প্রাণ গেল ৫ করোনা রোগীর, জানা গেল আগুন লাগার কারণ

Shamim Reza