Views: 180

অন্যান্য খেলাধুলা

কাবাডি হারানো ঐতিহ্য অচিরেই ফিরে পাবে: ক্রীড়া প্রতিমন্ত্রী


স্পোর্টস ডেস্ক : জাতীয় খেলা কাবাডি তার হারানো ঐতিহ্য অচিরেই ফিরে পাবে বলে আশাবাদ ব্যক্ত করেছেন, যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল।

বৃহস্পতিবার বিকালে সচিবালয়ে যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রীর সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেছেন বাংলাদেশ কাবাডি ফেডারেশনের নতুন সভাপতি ও র‌্যাবের মহাপরিচালক চৌধুরী আব্দুল্লাহ আল মামুন।


সাক্ষাৎকালে যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী নতুন সভাপতিকে স্বাগত জানিয়ে বলেছেন, ‘কাবাডি আমাদের জাতীয় খেলা। আমরা চাই আপনার নেতৃত্বে দেশের সকল জেলায় কাবাডি নতুন করে জেগে উঠবে। সেই লক্ষ্যে কাবাডি ফেডারেশন প্রয়োজনীয় উদ্যোগ গ্রহণ করবে বলে আমি আশা করি। দেশের কাবাডির উন্নয়নে যুব ও ক্রীড়া মন্ত্রণালয় ফেডারেশনকে সর্বাত্মক সহযোগিতা করবে। আমাদের প্রত্যাশা, সকলের সম্মিলিত সহযোগিতায় জাতীয় খেলা কাবাডি তার হারানো ঐতিহ্য অচিরেই ফিরে পাবে।’ এ সময় প্রতিমন্ত্রী কাবাডি ফেডারেশনের নব নির্বাচিত সভাপতির সাফল্য কামনা করেন।

সাক্ষাৎকালে কাবাডি ফেডারেশনের নতুন সভাপতি ও র‌্যাবের মহাপরিচালক চৌধুরী আব্দুল্লাহ আল মামুন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রীর প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন। তিনি প্রতিমন্ত্রীকে আশ্বস্ত করে বলেছেন, কাবাডির উন্নয়নে প্রয়োজনীয় সকল পদক্ষেপ গ্রহণ করা হবে।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

এত কম সম্পদ রেখে গেছেন ম্যারাডোনা!

rony

অপরাজিত আশরাফুলের ব্যাটে তারকাবহুল খুলনার হার

rony

হাত দিয়ে গোল: মৃত্যুর পর ম্যারাডোনাকে নিয়ে যা বললেন সেই ইংলিশ গোলকিপার

rony

ম্যারাডোনার কথায় সেদিন জিতেছিল বাংলাদেশ

Shamim Reza

ম্যারাডোনার নামে নেপলসের স্টেডিয়ামের নামকরণ করতে চান মেয়র

azad

শেষ জন্মদিনের দিনে যে কারণে অঝোরে কেঁদেছিলেন ম্যারাডোনা

rony