Views: 89

জাতীয়

কারওয়ান বাজারে মাস্ক বিতরণ করলেন তথ্য প্রতিমন্ত্রী


জুমবাংলা ডেস্ক:  করোনা সংক্রমণ প্রতিরোধে সজাগ ও সচেতনতা সৃষ্টি এবং নাগরিকদের দায়িত্বপূর্ণ করে তুলতে আজ রাজধানীর কারওয়ান বাজারে জনসাধারণের মাঝে মাস্ক বিতরণ করেছেন তথ্য প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান এমপি।


এ সময় তিনি বলেন, বিশ্বব্যাপি করোনা ভাইরাসের দ্বিতীয় ঢেউ পরিলক্ষিত হচ্ছে। শীত মওসুমে আরো ব্যাপকভাবে সংক্রমণের আশংকা আছে। তাই করোনা প্রতিরোধে সবাইকে মাস্ক পরতে হবে এবং সামাজিক দূরত্ব বজায় রাখতে হবে। ভালোভাবে সাবান দিয়ে হাত মুখ ধোয়ার কথাও বলেন তিনি।

তথ্য প্রতিমন্ত্রী বলেন, পৃথিবীর বেশিরভাগ দেশসমূহকে করোনা ভাইরাস যে তীব্রতার সাথে বিপন্ন করে দিয়েছে, প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকারের সময়োপোযোগী পদক্ষেপের ফলে বাংলাদেশ সেভাবে বিধ্বস্ত হয়নি। সকলের সম্মিলিত প্রয়াসে এ জাতি যেমনি ভাবে মহান মুক্তিযুদ্ধে জয়ী হয়েছে, তেমনি করোনা ভাইরাসের বিরুদ্বেও জয়ী হবে।

স্বপ্নীল বাংলাদেশ উদ্যোগে এ আয়োজনে বক্তৃতা করেন অভিনেতা পীযুস বন্দোপাধ্যায়, সংগঠনের সদস্য সচিব ডা. মামুন আল মাহতাব স্বপ্নীল।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

দেশে করোনার টিকা আগে পাবে কারা

Saiful Islam

বিপর্যস্ত বিশ্বে বাংলাদেশ অর্থনৈতিক উন্নয়ন ধরে রেখেছে: প্রধানমন্ত্রী

Saiful Islam

মাসখানেক পর শুরু হচ্ছে যাদের পরীক্ষা, জানালেন শিক্ষামন্ত্রী

Shamim Reza

পর্যায়ক্রমে সবাই টিকা পাবেন: স্বাস্থ্যমন্ত্রী

Shamim Reza

প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকরাও বেতন পাবেন অনলাইনে

Shamim Reza

চট্টগ্রাম চিড়িয়াখানায় মায়ের দুধ না পেয়ে মারা গেল দুইটি বাঘ শাবক

Mohammad Al Amin